কুমেকের ইর্ন্টাণি চিকিৎসকেরা কাজে ফিরেছে

মোঃ কামরুজ্জামান জনি, কুমিল্লা:–

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ইর্ন্টাণি চিকিৎসকেরা অনিদির্ষ্টকালের জন্য কর্মবিরতি স্থগিত করে কাজে যোগদান করেছেন। শুক্রবার রাত ১২টা থেকে শনিবার দুপুর পৌণে ৩টা পর্যন্ত ইর্ন্টাণি চিকিৎসকেরা কর্মবিরতি পালন করে।
শনিবার পৌণে ৩টা থেকে ইর্ন্টাণি চিকিৎসকেরা জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও বিএমএ কর্মকর্তাদের সাথে আলোচনা শেষে কাজে পুনরায় ফিরেছে। হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার রাতে শহরের বালুতুপা এলাকার কয়েকজন যুবক হাসপাতালে এসে আহত অবস্থায় ভর্তি হয়। তাদের চিকিৎসা দিতে ১৫ মিনিট দেরি হওয়ায় তাদের সঙ্গে থাকা যুবকরা চিকিৎসকদের অকথ্য ভাষায় গালাগাল করে। হাসপাতালের অন্য চিকিৎসকরা এগিয়ে আসলে যুবকেরা চলে যায়। এরপর থেকে ইর্ন্টাণি চিকিৎসকেরা কর্মবিরতি শুরু করে ।
ডা. বসির আহম্মেদ জানান, স্থানীয় ও আশেপাশের এলাকার যুবকরা মাঝে মধ্যেই নিজেরা মারামারি করে এসে হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসা দিতে দেরি হলে ডাক্তারদের সঙ্গে দুর্ব্যবহার করে। তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। আমরা নিজেদের নিরাপত্তা নিয়ে শংকিত। কর্মক্ষেত্রে নিরাপত্তার দাবিতে আমরা কর্মবিরতি পালন করেছি। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক হাবিবুর রহমান মুঠোফোনে জানান, আমরা ইর্ন্টাণি চিকিৎসকদের সাথে কথা বলে তাদের ভবিষ্যতের নিরাপত্তার ব্যাপারে তাদের আশ্বস্থ করে কাজে ফিরিয়ে এনেছি। আলোচনা সভায় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও বিএমএ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply