সরাইলের রাখাল চন্দ্র পাল ইসলাম ধর্ম গ্রহণ করেছেন

আরিফুল ইসলাম সুমন, ব্রাহ্মণবাড়িয়া:–

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে রাখাল চন্দ্র পাল সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। তিনি উপজেলার চুন্টা গ্রামের ভক্তপাল ও সন্ধ্যা রাণী পালের সন্তান। বর্তমানে তিনি রাখাল চন্দ্র পালের পরিবর্তে মোঃ আবদুল্লাহ নামে পরিচিত। ইসলাম ধর্ম গ্রহণের পর তিনি নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায়সহ নিয়মিত পবিত্র কোরআন তেলোয়াত করে আসছেন। ধর্মান্তরিত হওয়ার পর তাকে এলাকার মুসলিম সম্প্রদায়েরের অনেকে নানাভাবে সহযোগিতা করে আসছেন।
মোঃ আবদুল্লাহ জানান, তিনি দীর্ঘদিন যাবৎ ইসলাম ধর্মের বিভিন্ন বই, পবিত্র কোরআন এর বাংলা অনুবাদ, পবিত্র হাদিস পাঠ করে ইসলাম ধর্মের বিভিন্ন নিয়ম কানুন এর প্রতি আকৃস্ট হন এবং ইসলাম ধর্মের প্রতি সম্পূর্ণ বিশ্বাস স্থাপন করেন। তিনি ২০১২ সালের ১৩ ফেব্রুয়ারী ইসলাম ধর্মের রীতি অনুযায়ী পবিত্র কলিমা পাঠ করে মৌলভীর মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেন। পরে ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট কার্যালয়ে (রেজিঃ নং ৬৫০ তারিখ ০৬-১১-২০১২ইং) হলফনামার মাধ্যমে তার নাম রাখাল চন্দ্র পাল এর পরিবর্তে মোঃ আবদুল্লাহ করা হয়েছে। তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply