দেবিদ্বারে চেয়ারম্যান কন্যার কান্ড : হত্যার উদ্দেশ্যে স্বামীকে কুপিয়ে জখম

মো: আবু বকর সিদ্দিক,দেবিদ্বার(কুমিল্লা):–

স্ত্রীর পরকিয়া প্রেমকে কেন্দ্র করে হত্যার প্রচেষ্টা থেকে ভাগ্যক্রমে রক্ষা পেলেন কোরিয়ান প্রবাসী রফিকুল ইসলাম। কুমিল্লার দেবিদ্বার উপজেলা গুনাইঘর ইউনিয়নের চেয়ারম্যন ও আ’লীগনেতা খোরশেদ আলমের মেয়ে কানিজ আক্তার (২১) তার কোরিয়ান প্রবাস স্বামীকে শুক্রবার রাতে নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করেছে। আহত রফিক বর্তমানে কুমেক হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
পুলিশ ও আহতের ভাই জানায়, শুক্রবার গভির রাতে উপজেলা গুনাইঘর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যন ও আ’লীগনেতা খোরশেদ আলমের মেয়ে কানিজ আক্তার (২১) তার স্বামী ব্যাবসায়ী রফিকুল ইসলামকে নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় হত্যার উদ্দেশ্যে ধারালো দা দিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে তখন রফিক আত্ব রক্ষার্থে রুমের দরজা খোলে চিৎকার করলে আশ-পাশের বাসার লোকজন আহত রফিককে উদ্দার করে দ্রুত কুমেক হাসপাতালে নিয়ে যায়। ঘটনার সংবাদ পেয়ে দেবিদ্বার থানা পুলিশ কানিজ আক্তার কে আটক করে এবং রক্তাক্ত একটি দা ও একটি খুনন্তি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
দেবিদ্বার থানার ওসি এসএম বদিউজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনাটি ঘটেছে। তবে প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য তদন্ত চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply