নাসিরনগরে বজ্রপাতে স্বামী-স্ত্রীসহ নিহত ৫ আহত- ৪

আকতার হোসেন ভূইয়া ,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) :–

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে গত দুই দিনে বজ্রপাতে স্বামী স্ত্রীসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। তারা হলো শান্তাজ মিয়া (৩৫) তার স্ত্রী আসমা বেগম (৩০), আলম মিয়া (১৮),আনোয়ার হোসেন (১৭) ও রোকেয়া বেগম (১০)। আহত হয়েছেন আরও চারজন। এলাকাবাসী জানায় বৃহস্পতিবার সকালে উপজেলার ভলাকুট ইউনিয়নের খাগালিয়া গ্রামের শান্তাজ মিয়া তার বাড়ির পাশের টং দোকানে স্ত্রীকে নিয়ে ব্যবসা করছিলেন। দোকানের সামনে বসা ছিলেন আলম মিয়া ও দুলাল মিয়া (৪০)। সকাল সাড়ে দশটার দিকে বজ্রপাতে শান্তাজ মিয়া, তাঁর স্ত্রী আসমা বেগম ও আলম মিয়া ঘটনাস্থলেই মারা যান। তাঁরা সবাই খাগালিয়া গ্রামের বাসিন্দা।
এদিকে গত বুধবার বিকালে বজ্রপাতে একই উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুনিয়াউক গ্রামের মতি মিয়ার কন্যা রোকেয়া বেগম(১০) ও গোয়ালনগর ইউনিয়নের রামপুর গ্রামের শাহনেওয়াজের ছেলে আনোয়ার হোসেন(১৭) বজ্রপাতে গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন।
আহতদের মধ্যে দুলাল মিয়া (৩৮) ও কোকিলবাসীকে (৪০)উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply