বাঞ্ছারামপুরে গৃহবধুকে গলাটিপে হত্যা ॥ শ্বশুর গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :–
যৌতুকের জন্য ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে এক গৃহবধূকে গলা টিপে হত্যা শেষে তার লাশ আগুনে পুড়িয়ে ফেলার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার বিকেলে উপজেলার কল্যানপুর গ্রামে। নিহতের নাম লাভলী বেগম- (১৯)। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে গৃহবধূর শ্বশুর জিলানী মিয়া-(৪০)কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের মাতা জামেনা বেগম বাদী হয়ে বুধবার থানায় নিহতের স্বামী সাইফুল ইসলাম, শ্বশুর জিলানী মিয়া এবং শাশুরী ফরিদা বেগমকে আসামী করে মামলা দায়ের করেন।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কল্যানপুর গ্রামের জিলানী মিয়ার ছেলে অটোরিকসা চালক সাইফুল ইসলাম-(২৫) এর সাথে কুমিল্লা জেলার হোমনা উপজেলার বাঁশগাড়িয়া গ্রামের মৃত মনু মিয়ার মেয়ে লাভলী বেগমের ৮মাস পূর্বে বিয়ে হয়।
লাভলীর মা জামেনা বেগম অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ির লোকেরা ৫০ হাজার টাকা যৌতুকের জন্য লাভলীকে চাপ দিতে থাকে। যৌতুক দিতে না পারায় তারা মঙ্গলবার বিকেলে লাভলীকে শ্বাসরোধ করে হত্যা শেষে লাশ পুড়িয়ে ফেলার চেষ্টা করে।
এ ব্যাপারে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলাউদ্দিন বলেন, যৌতুক দিতে না পারায় লাভলীকে গলাটিপে হত্যা করা হয়েছে। নিহতের গলায় ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি বলেন গ্রেপ্তারকৃত জিলানী মিয়াতে গতকাল বুধবার আদালতে প্রেরন করা হয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply