হেফাজত সমাবেশ পরবর্তী কাঁচপুরে সংঘর্ষে গুলিতে নিহত ব্রাহ্মণবাড়িয়ার সৌরভের দাফন সম্পন্ন ॥ এলাকায় শোকের ছায়া

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :–
নারায়ণগঞ্জের কাঁচপুরে হেফাজতে ইসলামের কর্মী ও পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত হন মারজানুল ইসলাম সৌরভ এর দাফন আজ বুধবার তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার দেওড়া গ্রামে সম্পন্ন হয়েছে। বাদ জোহর দেওড়া পূর্বপাড়া খাদেম বাড়ি জামে মসজিদ মাঠে নামাজে জানাজায় এলাকার শত শত শোকাহত আত্মীয় স্বজন সহ গ্রামবাসী অংশ নেয়। এদিকে সৌরভের লাশ গ্রামে আনার পর লাশ দেখতে মানুষের ভীর জমে। পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। নামাজে জানাজা শেষে দেওড়া পূর্ব পাড়ায় পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার দেওড়া পূর্বপাড়ার কাজীবাড়ির এনামুল হকের সন্তান মারজানুল ইসলাম সৌরভ। তার পিতা ঢাকার চিটাগাং রোডে নিমাই কাসারী এলাকায় বাড়ি করে সেখানে বসবাস করেন। তিনি বিএনডিসির একাউন্ট অফিসার। দেওড়া গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান সৌরভ এবছর সিদ্ধির গঞ্জের শেখ মূর্তজ আলী হাই স্কুল থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি পরীক্ষা দিয়েছিল। অত্যন্ত মেধাবী ছাত্র সৌরভ পঞ্চম শ্রেণীতে বৃত্তি ৮ ম শ্রেণীতে এ প্লাস পেয়েছিল।
নিহতের ফুফাত ভাই মাহমুদুল হাসান জানান , কাচপুরে হেফাজত কর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ হলে মাথায় গুলিবিদ্ধ হয় সৌরভ । তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গ থেকে তার লাশ রাখা হয় ঢাকার বারডেমের হিমাগারে। তার ব্ড় ভাই জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রভাষক আজহারুল ইসলাম ও কোরিয়া প্রবাসী অপর ভাই আরিফুল ইসলাম জন্য লাশ দাফনে অপেক্ষা করা হয়। তারা দেশে ফিরে আসলে গতকাল সৌরভের লাশ আনা হয় গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার দেওড়ায়।
এদিকে সৌরভের মাতা আফরোজা বেগম পুত্রকে হারিয়ে পাগল প্রায় । বার বারই তার প্রশ্ন কি অন্যায় ছিল তার সন্তানের ? যে কারণে তাকে গুলিবিদ্ধ হয়ে অকালে প্রাণ হারাতে হয়েছে। বাবা এনামুল হক পুত্র শোকে নির্বাক। পিতা হয়ে পুত্রের লাশ তাকে বহন করতে হয়েছে এ শোক সইতে পারছেন না তিনি।
এদিকে এলাকাবাসী সৌরভের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে।

Check Also

নাসিরনগরে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন রেড ক্রিসেন্ট

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– সরকারি-বেসরকারি ত্রাণ সহায়তার পর এবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের ক্ষতিগ্রস্ত হিন্দু সম্প্রদায়ের মানুষের পাশে ...

Leave a Reply