সাভার ট্র্যাজেডীতে নিহত এবং আহতদের স্মরনে রিয়াদে দোয়া

সাগর চৌধুরী, রিয়াদ :-

সাভার ট্র্যাজেডীতে মর্মান্তিকভাবে নিহত এবং আহতদের স্মরনে “অনলাইন বাংলাটিভি” দর্শক ফোরাম রিয়াদ শাখার উদ্যোগে দোয়া অনুষ্ঠিত ।

সৌদি গেজেট পত্রিকার সাংবাদিক আব্দুল আজিজ মীর এর সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ‘এটিএন বাংলার’ উপস্থাপক প্রফেসর মোহাম্মদ নুরুল ইসলাম,বিশেষ অতিথি ছিলেন আব্দুর রাজ্জাক, অনলাইন বাংলাটিভির লোকমান খান, আরব নিউজের ফটো সাংবাদিক ইকবাল হোসাইন।

বাংলানিউজের মোহাম্মদ আল-আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, মোজাহারুল ইসলাম , প্রকৌশলী নাজিম উদ্দিন, ইয়েস গ্রুপের নুরুল আলম হাওলাদার, সাংবাদিক সাগর চৌধুরী, এসএ টিভির শাহপরান মিঠু, নতুন বার্তার মামুনুর রশীদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, একজন ব্যক্তির অপকর্ম আজ পুরো জাতির জন্য বেদনার অধ্যায় রচনা করেছে। বাংলাদেশের আয়ের প্রধান দুইটি খাত গার্মেন্টস শিল্প এবং প্রবাসী শ্রমশক্তি আজ দারুনভাবে অবহেলিত। শুধু মুনাফার দিকে তাকিয়ে না থেকে শ্রমিকদের উপযুক্ত পারিশ্রমিক এবং যথাযথ নিরাপত্তা নিশ্চিত করার জন্য গার্মেন্টস মালিকদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠান শেষে সাভার ট্র্যাজেডীতে নিহতদের জন্য জান্নাত কামনা, আহতদের রোগমুক্তি এবং দেশ-জাতির সুখ ও সমৃব্ধি কামনা করে দোয়া করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply