সরকার দেশে গণহত্যা শুরু করেছে—–মেয়র শামিম

সাইফুল ইসলাম, সিংড়া (নাটোর)–
সিংড়া পৌর বিএনপির সভাপতি ও ম্যাব মহাসচিব মেয়র শামিম আল রাজি বলেছেন, আ’লীগ সরকার গুম, হত্যা, সন্ত্রাস ও মিথ্যা মামলার রাজনীতিতে ব্যস্ত। আর এই মিথ্যা মামলা দিয়ে বিএনপির কেন্দ্রিয় স্বনির্ভর বিষয়ক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানকে আটকের পরিণাম শুভ হবে না বলে হুশিয়ারী উচ্চারণ করেন। হেফাজতের মহা সমাবেশে নির্বিকারে গুলিবর্ষণ করে সরকার দেশে গণহত্যা চালিয়েছে। তিনি অবিলম্বে অসুস্থ কারারুদ্ধ দুলু, আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের নিঃশর্ত মুক্তি ও দিগন্ত টিভি, ইসলামিক টিভি এবং আমার দেশ পত্রিকা খুলে দেয়ার জোর দাবি জানান। মঙ্গলবার বিকেলে শহর বিএনপি আয়োজিত বুধ ও বৃহস্পতিবার হরতাল সমর্থনে এক বিক্ষোভ মিছিল শেষে বাসষ্ট্যান্ডে পথ সভায় তিনি এসব কথা বলেন।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শহর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাখা, মহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান লিটন, যুবদলের আহবায়ক রুহুল আমিন, থানা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, শ্রমিক দল সভাপতি আহসান হাবিব রোজ, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, থানা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান, সাবেক জিএস আতাউল গনী প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply