দাউদকান্দিতে শিশু সুরক্ষা বিষয়ে প্রশিক্ষক-প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

শামীমা সুলতানা :–

সোমবার দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উদ্দীপন ‘আরইউসিএসপি লিঙ্ক’ প্রকল্পের অধিনে গৌরীপুর ও মোহাম্মদপুর পূর্ব ইউনিয়ন থেকে ১০ জন করে মোট ২০ জন শিশু ও যুবক-যুবতীকে নিয়ে শিশু সুরক্ষা বিষয়ে ৪ দিনব্যাপি প্রশিক্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উক্ত প্রশিক্ষণের শুরুতে প্রকল্পের কার্যক্রম সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করেন, ‘আরইউসিএসপি লিঙ্ক’ প্রকল্পের এরিয়া কো-অর্ডিনেটর আজিজুর রহমান। প্রশিক্ষণের উদ্দেশ্য, কার্যক্রম ও শিশু সুরক্ষা বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন, মোহাম্মদ আলী সরকার প্রশিক্ষক উদ্দীপন প্রধান কার্যালয় ঢাকা। এবং ৪ দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা উপর আলোচনা ও শুভ উদ্বোধন ঘোষণা করেন দাউদকান্দি উপজেলার বিশিষ্ট কবি-কলামিস্ট ও জার্নালিস্ট গিল্টের সভাপতি মো. আলী আশরাফ খান। সার্বিক সহযোগিতা করেন এফএফ ফাতিমা খাতুন ও গোবিন্দ প্রসাদ পাল।
টি ও টি প্রশিক্ষর্ণাথীরা হল: মাজেদা আক্তার, ফাতেমা বেগম, মোঃ জাহিদুর রহমান, নিপা আক্তার, মোঃ বশির আহম্মেদ, নাছিমা আক্তার, রাবেয় আক্তার, খাদিজা বেগম, মাসুম বিল্লাহ, লিপি আক্তার, মোঃ শাফায়েত, উজ্জল দত্ত, মুক্তা আক্তার, সাইফুল ইসলাম, বিউটি আক্তার, মোঃ আসাদুজ্জামান, মোঃ শাহীন আলম, রুমা আক্তার, রোকসানা চৌধুরী, কানাই ভৌমিক প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply