কুমিল্লার লাকসামে রাতের আঁধারে প্রবাসীর ঘর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

কুমিল্লা প্রতিনিধি:–

লাকসামে রাতের আঁধারে দুর্বৃত্তরা এক প্রবাসীর চৌচালা টিনের ঘর ও সীমানার বেড়া ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে। রোববার দিবাগত রাতে উপজেলার উত্তর পশ্চিমগাঁও পেয়ারাপুরের বাউরতলা রোড নামক স্থানে ঘটনাটি ঘটে। ওই প্রবাসীর নাম আমির হোসেন রতন। বাড়ি পার্শ্ববর্তী ছনগাঁও গ্রামে। এ সময় দুস্কৃতিকারীরা মিজানুর রহমান ভূঁইয়ার সীমানার বেড়াও ভেঙ্গে গুড়িয়ে দেয়।
এ ঘটনায় প্রবাসীর ভাই আবুল কালাম আজাদ বাবুল লাকসাম থানায় একটি জিডি করলে সোমবার দুপুরে এসআই মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
প্রবাসীর ভাই বাবুল ও মিজান জানান, ওই জমিটি নিয়ে স্থানীয় চাঁন মিয়ার ছেলে খোরশেদ আলমের সাথে বিরোধ চলছিলো। এ নিয়ে আদালতে মামলা বিচারাধীন রয়েছে। এরই জের ধরে তিনি লোকজন দিয়ে আমাদের ক্রয়কৃত ভূমিতে উঠনো ঘর ও সীমানার বেড়া ভেঙ্গে গুড়িয়ে দিয়ে লুটপাট করে নিয়ে যায়।
এ বিষয়ে খোরশেদ আলম জানান, ওই জমিটি আমি অন্যত্র বিক্রি করে দিয়েছি। তাদের ঘর ভেঙ্গে দেয়ার প্রশ্নই আসে না।
স্থানীয় বাসিন্দা শহীদুল ইসলাম জানান, ওইদিন এশার আজানের একটু আগে দক্ষিণ দিকের গ্রাম থেকে এক-দেড়শ’ লোক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে এসে ঘর ও সীমানার বেড়া গুড়িয়ে দেয়। এ সময় অনেককে ঘরের টিন ও কাঠ নিয়ে যেতে দেখা গেছে। ঘটনাস্থল পরিদর্শনকালে লাকসাম থানার এসআই মোখলেছুর রহমান জানান, ঘটনার তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তাছাড়া জমি সংক্রান্ত বিরোধ নিস্পত্তিরও চেষ্টা চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply