পিছু হটছে না হেফাজত : পল্টনে পুলিশের নির্বিচার গুলি : নিহত ১

ঢাকা :–
পল্টনে হেফাজত কর্মীদের লক্ষ্য করে পুলিশ নির্বিচারে হাজার হাজার রাউন্ড গুলি ছুড়ছে। হেফাজতের কর্মীরাও ইটপাটকেল নিক্ষেপ করছে। এতো গুলির পরেও পিছু হটছে না হেফাজত কর্মীরা। গুলিতে সিদ্দিকুর রহমান সিদ্দিক নামে এক পরিবহনকর্মী নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন অর্ধশতাধিক।

পুলিশ জানায়, বেলা দেড়টার দিকে আওয়ামী লীগ অফিসের সামনের গলি দিয়ে হেফাজতের নেতাকর্মীরা বায়তুল মোকারমের দিকে যাচ্ছিল। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা হেফাজতের ওপর হামলা চালায়। এর পরেই পুলিশ, হেফাজত ও আওয়ামী লীগের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়।

এ সংঘর্ষের পরেই পল্টন এলাকায় হেফাজত ও পুলিশের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পল্টন মোড়ে অবস্থান নিয়ে মতিঝিলের দিকে রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে পুলিশ। এর পরই হেফাজত বায়তুল মোকারমের সামনে অবস্থান নিয়ে টায়ার জ্বালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে হেফাজতকর্মীরা। এর বিপরীতে পুলিশ হাজার হাজার রাউন্ড গুলি ও টিয়ার সেল ছোড়ে।

এরপর বেলা ৩ টার দিকে পল্টন, প্রেস ক্লাব ও নাইট অ্যাঙ্গেল মোড়, পানির ট্যাংকি, বায়তুল মোকাররম দক্ষিণ গেটে সংঘর্ষ ছড়িয়ে পরে। পুলিশের দাবি, বেলা পৌনে ৪টার দিকে পল্টন থানায় আক্রমণ করার চেষ্টা চালায় হেফাজত কর্মীরা।

Check Also

মিনি ওয়াক-ইন-সেন্টারের মাধ্যমে রবি’র গ্রাহক সেবা সম্প্রসারণ

ঢাকা :– গ্রাহক সেবাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি মিনি ওয়াক ...

Leave a Reply