ব্রাহ্মণপাড়া আহলে সুন্নাত ওয়াল জামায়াতের আলোচনা সভা ও কমিটি গঠন

মিজানুর রহমান সরকার, ব্রা‏হ্মণপাড়া :–
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়ার আলতাফ আলী মার্কেটে গতকাল ৪ মে বিকেলে আহলে সুন্নাত ওয়াল জামায়াত ব্রাহ্মণপাড়া উপজেলা শাখার উদ্দ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা আহলে ছুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি গাজী এম এ ওয়াহিদ সাবুরী, সহ-সভাপতি আলহাজ্ব আলমগীর খান মাইজ ভান্ডারী, সভাপতিত্ব করেন মাওঃ জাহাগীর আলম ভূইয়া। উপস্থিত ছিলেন অধ্যক্ষ অলি আহাম্মদ, সভাপতি বাংলাদেশ ইসলামি ফ্রন্ট কুমিল্লা জেলা, মোঃ মানিক মিয়া, প্রচার সম্পাদক কুমিল্লা জেলা আহলে সুন্নাত ওয়াল জামাত ও মোঃ জাহাগীর আলম জাবের প্রমুখ। আলেচনা শেষে ব্রাহ্মণপাড়া উপজেলার আহলে সুন্নাত ওয়াল জামায়াতের কমিটি গঠন করেন। এতে অনুমোদন করে স্বাক্ষর করেন কুমিল্লা জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি আলহাজ্ব গাজী এম এ ওয়াহিদ সাবুরি ও জেলা কমিটির সাধারন সম্পাদক খাদেম মোঃ ফিরোজ। এতে ব্রাহ্মণপাড়া উপজেলা কমিটির সভাপতি করা হয় মাওঃ আবু তাহের বকসী, বকসীয়া দরবার শরীফ। সহ সভাপতি করা হয় আবদুল ছামাদ, মাইজ ভান্ডার দরবার শরীফ, মাওঃকাজী সুলতান আহাম্মদ নন্দনপুর দরবার শরীফ, মোঃ আইয়ুব খান পাঠান, রেজভীয়া দরবার শরীফ, মোঃ আবু জাহের বারীয়া দরবার শরীফ। সাধারণ সম্পাদক মাওঃ অলি উল্লাহ ফয়েজী, ব্রাহ্মণপাড়া গাউছিয়া ফয়েজিয়া দরবার শরীফ, সাংগঠনিক সম্পাদক মাষ্টার মোঃ ইমাম উদ্দিন আখন্দ, মগবাজার দরবার শরীফ। অর্থ সম্পাদক শাহ্ মোঃ মালু মিয়া মাইজ ভান্ডা দরবার শরীফ। অনুষ্ঠান পরিচালনা করেন হাজী মোঃ গোলাম মোস্তফা। এতে ব্রাহ্মণপাড়া উপজেলার ২০ দরবারের নেতৃবৃন্দু ও ভক্তগন উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply