দেবিদ্বারে প্রবীণ হাসপাতালে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

মোঃ আমির হোসেন আমু, দেবিদ্বার :–
শনিবার সকালে কুমিল্লার দেবিদ্বারে উপজেলার বনকোট গ্রামের প্রবীন হাসপাতালে অসহায়-দরিদ্র মাঝে বিনা মূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রধান করা হয়েছে। দিনব্যাপি বিনামূল্যে ৩০০ রোগীকে চক্ষু চিকিৎসা সেবা প্রধান করা হয় এবং ১৬ রোগীকে ছানি অপারেশনের জন্য বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি ও চক্ষু হাসপাতাল কুমিল্লায় পাঠানো হয়েছে। এবং যাবতিয় চিকিৎসা খরচ প্রবীন হাসপাতাল বহন করবে।
প্রধান অতিথি ছিলেন প্রবীণ হাসপাতাল’র প্রতিষ্ঠাতা সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট মোখলেছুর রহমান মূন্সী। এ সময় উপস্থিত ছিলেন “মনোয়ারা-মজিদ ফাউন্ডেশন”র সেক্রেটারী ইঞ্জিনিয়ার মোতালিব মুন্সী, “মনোয়ারা-মজিদ ফাউন্ডেশন”র কোষাধ্যক্ষ কামাল উদ্দিন মুন্সী(কানন), মফিজুল ইসলাম মূন্সীর প্রমূখ।
প্রধান অতিথি “প্রবীণ হাসপাতাল”র প্রতিষ্ঠাতা সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট মোখলেছুর রহমান মূন্সী বলেন, দরিদ্র ও প্রবীণ রোগীদের সেবায় “মনোয়ারা-মজিদ ফাউন্ডেশন”র অর্থায়নে গত বছরের ডিসেম্বর মাসে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ কেন্দ্র হিসেবে এ ‘প্রবীণ হাসপাতাল’ প্রতিষ্ঠা করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply