কুমিল্লার মুরাদনগরে হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মোঃ মোশাররফ হোসেন মনির,মুরাদনগর(কুমিল্লা):–

হেফাজতে ইসলাম বাংলাদেশের আহ্বানে আল্লাহ, কোরআন, নামাজ ও রাসুল(সা:) সম্পর্কে কটুক্তি কারী মুরতাদ, নাস্তিকদেরকে অতিসত্বর গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তিসহ ১৩ দফা বাস্তবায়নের দাবীতে হেফাজতে ইসলাম বাংলাদেশের নেতৃত্বে ওলামা মাশায়েখ ও ইসলাম প্রিয় ধর্মপ্রাণ মুসলমানরা শুক্রবার আসর নামাজের পর মুরাদনগর উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।
জানা যায়, উপজেলা সদর সহ বিভিন্ন মসজিদ থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে ওলামা মাশায়েক ও ইসলাম প্রিয় ধর্মপ্রাণ হাজার হাজার মুসলমানরা আসর নামাজের পর এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নেয়। মিছিলটি উপজেলার কেন্দ্রিয় বড় মসজিদ থেকে বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলার বাসষ্ট্যান্ডের তিন রাস্তা মোড়ে এসে এক সমাবেশে বক্তব্য রাখেন মুরাদনগর মুজাফ্ফর উলুম হাফিজিয়া মাদ্রাসার শিক্ষা সচিব ও উপজেলা হেফাজতে ইসলামের আমির মুফতি মো: আমজাদ হোসেন, উপজেলা সিনিয়র নায়েবে আমির হাফেজ আমিনুল ইসলাম, সেক্রেটারী মুফতি দ্বীন মোহাম্মদ, সহ:সেক্রেটারি হাফেজ বায়েজিদুল আমিন, পাহাড়পুর হাফেজিয়া মাদ্রাসার শাইখুল হাদিস মাও: আমিনুল হক, প্রমুখ।
সভায় বক্তারা বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের ১৩ দফা দাবী মেনে নিয়ে সরকারকে ইসলাম প্রিয় সরকার তা প্রমান করার দাবী জানান। আগামি ৫মের ঢাকা অবরোধ কর্মসূচী সফল করার আহ্বান জানান। মুরাদনগর উপজেলা বাসষ্ট্যান্ড সংলগ্ন তিন রাস্তার মোড়কে মুরাদনগর ইসলামি চত্বর বাসষ্ট্যান্ড হিসাবে আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply