কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় হুইস্কি সহ প্রাইভেটকার আটক

মিজানুর রহমান সরকার, ব্রাহ্মণপাড়া :–

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার ষাইটশালা এলাকা থেকে ১ মে অভিযান চালিয়ে হুইস্কি সহ প্রাইভেট কার আটক করেছে। কাউকে আটক করতে পারেনি পুলিশ।
জানা গেছে এস.আই. ইকতার মিয়া ও সুজন চন্দ্র পাল টহলরত অবস্থায় কুমিল্লা থেকে মীরপুরগামী একটি প্রাইভেটকার দেখে সন্দেহ হলে গাড়ীটিকে থামার জন্য সিগ্যনাল দেয়। এসময় গাড়ীটি পুলিশের সিগন্যালে না থেমে দ্রুত গতিতে পালিয়ে য়াওযার চেষ্টা করে গ্রামের রাস্তা দিয়ে পালিয়ে যাওয়ার সময় পেছন থেকে পুলিশ গাড়ীটিকে ধাওয়া করে। এসময় ষাইটশালা এলাকায় প্রাইভেটকার (ঢাকা মেট্টো গ-২৫-৫২৯০) রেখে পালিয়ে যায় চালক সহ পাচারকারীরা। ফেলে যাওয়া প্রাইভেটকার তল্লাশী করে তার ভেতর থেকে ১৬ বোতল ভারতীয় হুইস্কি এবং বেশ কয়েকটি গাড়ীর নাম্বার প্লেট উদ্ধার করে। তবে গাড়ীর ভেতরে থাকা গাড়ীর কাগজপত্রের সাথে গাড়ীতে লাগানো এবং অতিরিক্ত পাওয়া নাম্বার প্লেট গুলোর সাথে মিল নেই। ব্রা‏হ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ উত্তম কুমার বড়–য়া জানায়, এই গাড়ীতে বিভিন্ন সময় ভূয়া নাম্বার প্লেট লাগিয়ে মাদক পাচার কাজে গাড়ীটি ব্যবহার হতো বলে ধারণা করেছে পুলিশ। গাড়ীটি বর্তমানে ব্রা‏হ্মণপাড়া থানায় পুলিশ হেফাজতে রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply