কুমিল্লার মুরাদনগরে হেফাজতে ইসলামের প্রস্তুতি সভা

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা) :–

বাংলাদেশ হেফাজতে ইসলামের ডাকে আগামী ৫ মে ঢাকা অবরোধ কর্মসূচী সফল করার লক্ষ্যে মুরাদনগর মুজাফ্ফার উলুম হাফেজিয়া মাদ্রাসায় বৃহস্পতিবার সকাল ১০ টায় প্রস্তুতি সভা করে হেফাজতে ইসলাম মুরাদনগর শাখা।
জানা যায়, আল্লাহ, রাসূল(সা:), কুরআন, সুন্নাহ ও ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারী নাস্তিক, মুরতাদ ব্লগারদের ফাঁসি ও ইসলাম বিরুধী সকল কর্মকান্ড বন্ধসহ ১৩ দফার দাবীতে বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কর্মসূচীর ৫ মে ঢাকা অবরোধ সফর করার লক্ষ্যে মুরাদনগর মুজাফ্ফর উলুম হাফিজিয়া মাদ্রাসায় সকাল ১০টায় মুরাদনগর হেফাজতে ইসলামের আমির মুফতি মো: আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় অন্যান্ন দের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমির হাফেজ আমিরুল ইসলাম, সেক্রেটারী মুফতি দ্বিন মোহাম্মদ, সহ-সেক্রেটারী হাফেজ বায়জিদ, সাংগঠনিক সম্পাদক মাও: আবু হানিফ, প্রচার সম্পাদক হাফেজ শরিফুল ইসলাম,অর্থ-সম্পাদক মাষ্টার বেলাল, হাফেজ বাসার প্রমূখ।
আগামী ৫ মে ঢাকা অবরোধে মুরাদনগর থেকে ১৫ হাজার লোকে একটি দল অংশ গ্রহণ ও আগামী কাল শুক্রবার বাদ আসর উপজেলা সদরে এক বিক্ষেভ মিছিল করার সিদ্ধান্ত নেওয়া হয় সভায়।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply