মল্লিকা আউট ‘ওয়েলকাম’ সানি

ঢাকা :–

ইন্দো-ক্যানাডিয়ান পর্ণোস্টার ও অভিনেত্রী সানি লিউনির জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। তারই ধারাবাহিকতায় এবার আরেক আবেদনময়ী অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতকে আউট করে ‘ওয়েলকাম’ সিরিজের নতুন ছবিতে ইন করেছেন হালের ক্রেজ সানি।

টিভি রিয়েলিটি শো ‘বিগ বস ৫’ সেশনের তারকা সানি ‘জিসম টু’ ও ‘রাগিনী এমএমএস টু’ ছবির মধ্য দিয়ে ভক্তদের মনে বিশেষ জায়গা দখল করে নেন। সেই জনপ্রিয়তা আরও বাড়িয়ে তোলেন ‘সর্ট কাট ওয়ালাদা’ ছবির ‘লাইলা তেরি লে লেগি’ আইটেম নাম্বারটি। এ গানটির জন্য নেট দুনিয়ার সার্চে শীর্ষস্থানটিও দখলে আসে সানির।

সানির এতসব অর্জন তার ভাগ্যের চাকাকে যে সামনের দিকেই এগিয়ে নিয়ে যাচ্ছে তা আবারও প্রমাণ করলেন নতুন ‘ওয়েলকাম’ সিরিজ। তা না হলে ‘জালেবি বাই’ তারকার পরিবর্তে নতুন ‘ওয়েলকাম’ সিরিজে সানিকে নেওয়া হয়! ‘ওয়েলকাম’ ছবির প্রথম সিরিজে আইটেম নাম্বারে কাজ করেন মল্লিকা শেরাওয়াত, আর নতুন সিরিজে আইটেমে দেখা যাবে সানিকে।

পর্ণোস্টার সানি এখন ছোট গণ্ডিতে নেই, বলিউডের কাঙ্খিত একজন অভিনেত্রী। তারই ধারাবাহিকতা হচ্ছে ‘ওয়েলকাম’ এর নতুন সিরিজ। সেই সঙ্গে ভক্ত থেকে শুরু করে প্রযোজকদের কাছেও মধ্যমনি হতে চলেছেন তিনি।

সূত্র: জিনিউজ।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply