৫মে ঢাকা অবরোধ কর্মসূচী সফলের লক্ষ্যে হেফাজতে ইসলামের সমাবেশ ও লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার:–

৫ই মে হেফাজতে ইসলামের ঢাকা অবরোধ কর্মসূচী সফল করার জন্য ব্রাহ্মণবাড়ীয়ায় হেফাজতে ইসলামীর র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এ ছাড়া তারা হেফাজতে ইসলামের বক্তব্য সম্বলিত লিফলেট শহরের বিভিন্ন পয়েন্টে জনগণের মধ্যে বিতরণ করেন।
জামিয়া ইউনুছিয়া মাদ্রাসা থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান রাস্তা প্রদিক্ষণ করে। মিছিলের পর টি.এ রোড়স্থ মেজর তোফায়েল আজম মনুমেন্টের নিকট এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় নেতৃবৃন্দ বলেন, ৫ মে ঢাকা অবরোধ কর্মসূচীতে বাঁধা প্রদান করা হলে ঈমানদার তৌহিদ জনতাকে সাথে নিয়ে লাগাতার হরতাল সহ কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে। যে কোন মূল্যে ৫ই মে ঢাকা অবরোধ কমসূচী সফল করার কথা জানিয়ে বলেন, এ দেশ মুসলমানদের দেশ। নবী রাসুলদের অবমাননাকারী নাস্তিকরা এদেশে থাকতে পারবে না। হেফাজতে ইসলামের ১৩ দফা কোন ব্যক্তি বা কোন মহিলার বিরুদ্ধে নয়। এ দফা হল নাস্তিকদের বিরুদ্ধে। সভায় বক্তারা সরকারের প্রতি হুশিয়ারী দিয়ে বলেন, গত সমাবেশের মত এবারও আমরা শান্তিপূর্ণ ভাবে ঘেরাও কর্মসূচী পালন করতে চাই। এতে উস্কানি দিয়ে ঝামেলার সৃষ্টি করবেন না। সমাবেশে নেতৃবৃন্দ সৎ, নিষ্ঠাবান, অকুতোভয় কমল সৈনিক, আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের নিঃশর্ত মুক্তি দাবী জানান এবং আহমদ শফীর দীর্ঘায়ূ ও সুস্থতা কমান করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply