চৌদ্দগ্রামে জামায়াতের হামলায় এসআই আহত হওয়ার ঘটনায় ওসি ক্লোজড

স্টাফ রিপোর্টার:–
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মোজাম্মেল হোসেনকে মঙ্গলবার কুমিল্লা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। জামায়াত-শিবির কর্মীদের হামলায় এসআই আহত হওয়ার ঘটনায় অবহেলার অভিযোগে এ ঘটনা ঘটে।
সুত্র জানায়, গত ২২ এপ্রিল বিকেলে জামায়াত-শিবির কর্মীরা কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তির দাবি ও হরতালের সমর্থনে চৌদ্দগ্রাম বাজারে বিক্ষোভ মিছিল বের করে। এসময় সেখানে দায়িত্বে থাকা এসআই মিজানুর রহমান ও কনষ্টেবল জসিম উদ্দিন মিছিলে বাধা দিয়ে জামায়াতের আমীর সাহাব উদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চালায়। এতে ক্ষীপ্ত হয়ে নেতাকর্মীরা দুই পুলিশকে মারধর করে। রাতেই জামায়াতের উপজেলা আমীর সাহাব উদ্দিন, সহকারী সেক্রেটারী মাহফুজুর রহমান ও প্রচার সম্পাদক বেলাল হোসাইনসহ ২’শ ৪০ জনের বিরুদ্ধে ২টি মামলা করে। কিন্তু এঘটনায় ওসি মোজাম্মেল হোসেন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে না পারায় কর্তব্যে অবহেলার অভিযোগ এনে তাকে ক্লোজড করা হয়। আহত এসআই মিজানুর রহমান এখনো কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এব্যাপারে ওসি মোজাম্মেল হোসেন সাংবাদিকদের জানায়, ‘কোন অভিযোগে নয়’ নিয়মিত রুটিন ওয়ার্ক হিসেবে তাকে পুলিশ লাইনে বদলী করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply