বিপাকে পড়েছেন সানি লিওন

ঢাকা :–

প্রচলিত প্রবাদ আছে, অতি লোভে তাঁতি নষ্ট। অথবা অতি চালাকের গলায় দড়ি। ঠিক তেমনই হয়তো ঘটেছে বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওনের জীবনে। তাকে একইসঙ্গে তিনটি ফিল্মের জন্য অফার করেন প্রযোজক পরাগ সাংভি। মাথা ঘুরিয়ে দেওয়া পাঁচ কোটি টাকার অফার পেয়ে স্বাভাবিকভাবেই মাথা ঠিক রাখতে পারেননি সানি। কোনো কিছু না পড়েই চুক্তিপত্রে সই করেন তিনি।

আর সেখানেই বাধে গণ্ডগোল। অর্থাৎ গোড়ায় গণ্ডগোল! চুক্তিপত্রে লেখা ছিল এই তিনটি ছবির কাজ শেষ না হওয়া অব্দি অন্য কোনো ছবিতে অভিনয় করতে পারবেন না সানি। কিন্তু সানি তা খেয়ালই করেননি। সেই চুক্তিমতো অনেক অফার আসা সত্ত্বেও ‘রাগিনি এমএমএস টু’ আর ‘শুটআউট অ্যাট ওয়ালাদা’ এর পর আর কোনো ছবিতে সাইন করতে পারছেন না সানি।

সাংভি অবশ্য বলছেন, সানির সঙ্গে এমন কোনো চুক্তি হয়নি তার। তিনি চাইলেই অন্য ছবিতে অভিনয় করতে পারেন। শুধু নিজেদের মধ্যে একটু কথা বলে নিতে হবে এই যা। কারণ আগামী দুই বছরের মধ্যে সানির সঙ্গে তিনটি ছবির কাজ করবেন তিনি। আর সানি যেমন পেশাদার তাতে তিনি নিশ্চয়ই চাইবেন না তার কোনো একটা ছবির কাজ অন্য কাজকে ক্ষতিগ্রস্ত করুক!

প্রযোজক যাই বলুন না কেন, বিষয়টা কিন্তু এখনো ধোঁয়াটেই রয়ে গেল। তবে সানি এ বিষয়ে যতক্ষণ না মুখ খুলছেন ততক্ষণ এ ব্যাপারে কিছুই বলা যাচ্ছে না। সে পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে আর কি!

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply