সরাইলে এমপি’র স্বাক্ষর জালিয়াতির অভিযোগে মামলা : গ্রেফতার ২

আরিফুল ইসলাম সুমন,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:–

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সংসদ সদস্যের স্বাক্ষর জালিয়াতির অভিযোগে গত সোমবার রাতে ছয়জনের বিরুদ্ধে থানায় প্রতারণার মামলা হয়েছে। মামলায় অভিযুক্তরা হলেন-কালীকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমান, সহকারী শিক্ষক আব্দুল মতিন খান, মারুফ খান, মো. হাসান আলী, ব্যবস্থাপনা পরিষদের সদস্য মোঃ ইসমাইল খান ও মো. শরীফ মিয়া। পুলিশ অভিযান চালিয়ে ইসমাইল খান ও মারুফ খানকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।
পুলিশ ও বিদ্যালয় সূত্রে জানা গেছে, এই বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিষদের সভাপতি স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা। গত সোমবার সকালে বিদ্যালয়ে চলমান সেকায়েপ প্রকল্পের আওতায় দায়িত্বরত আর টি (রিসোর্স টিচার) শিক্ষকের মে/২০১৩ইং মাসের পাঠদান কর্মসূচী অনুমোদনপত্র উপজেলা মাধ্যমিক অফিসে জমা দেওয়া হয়। এই পত্রে বিদ্যালয় ব্যবস্থাপনা পরিষদ সভাপতি ও সংসদ সদস্যের স্বাক্ষর জাল করেন অভিযুক্তরা। সোমবার বিকেলে জালিয়াতির বিষয়টি ধরা পড়ার পর থেকে মুঠোফোন বন্ধ করে প্রধান শিক্ষকসহ অন্যরা গাঢাকা দেন।
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য ও বিদ্যালয় কমিটির সভাপতি অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা বলেন, তারা অসৎ উদ্দেশ্যে আমার স্বাক্ষর জাল করেছে। বিষয়টি অত্যন্ত গর্হিত কাজ। অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা করেছি। তিনি আরো বলেন, শিক্ষকদের একটি সিন্ডিকেট এ বিদ্যালয়টি ধ্বংসের চেষ্টা করছে। তারা টিউশনি, অর্থ লুটপাট, বিধি বহির্ভূতভাবে পরিচালনা পর্ষদের নির্বাচনে প্রভাব বিস্তার করে থাকে। আমি সকল অনিয়মের বিরোধিতা করি। তাই ওই চক্রটি আমার স্বাক্ষর জাল করে প্রতারনা করেছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply