চৌদ্দগ্রামে ছিনতাই করে পালানোর সময় বেবী টেক্সিসহ যুবক-যুবতী আটক করে পুলিশে সোপর্দ

জামাল উদ্দিন স্বপন:—

কুমিল্লার চৌদ্দগ্রামে রোববার সন্ধ্যায় যাত্রীবেশে সিএনজি বেবী টেক্সি ছিনতাই করে পালানের সময় দুই যুবক-যুবতীকে আটক শেষে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।
জানা গেছে, নাঙ্গলকোটের বাঙ্গড্ডা বাজার থেকে স্বামী-স্ত্রী পরিচয়ে দুই যুবক-যুবতী চৌদ্দগ্রামের কাশিনগর ইউনিয়নের বাঙ্গালমুড়ি যাবে বলে সিএনজি বেবী টেক্সিটি ভাড়া করে। পথিমধ্যে বেবি টেক্সিটি নালঘর বাজারের উত্তর পাশে খালি জায়গায় পৌঁছলে তারা চালককে মারধর শেষে ফেলে দিয়ে সেটি ছিনতাই করে। কিন্তু কাশিনগর বাজারে বেবি টেক্সিটি এক সাইকেল আরোহীকে ধাক্কা দিলে স্থানীয় জনতা গাড়ি ও যুবক-যুবতীকে আটক করে। আটককৃতরা হলো ; ছিনতাইকারী কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ধনপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে তৈয়ব হোসেন প্রকাশ কালাম(২৫) ও ঝিনাইদহের হরিণাকুন্ডের নাতাবাড়িয়া গ্রামের আবদুল মন্ডলের মেয়ে আফরোজা। খবর পেয়ে গাড়ির মালিক ও চালক ঘটনাস্থলে প্ৗেছে তাদের গাড়ি শনাক্ত করে। স্থানীয় জনতা গণধোলাই দিয়ে আটককৃত ছিনতাইকারীদের থানায় সোপর্দ করেছে। এব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।
আটককৃত ছিনতাইকারী আফরোজা জানায়, সে মূলত বিভিন্ন আবাসিক হোটেলে পতিতার দালাল করে। বেশী টাকার লোভ দেখিয়ে তাকে এ পেশায় নিয়ে আসা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply