ইনার হুইল ক্লাব অব কুমিল্লা সেন্ট্রাল এর অনুমোদন ও কমিটি গঠন

কুমিল্লা প্রতিনিধি:–

সোমবার ইনার হুইল ডিষ্ট্রিক নেতৃবৃন্দের উপস্থিতিতে ইনার হুইল ক্লাব অব কুমিল্লা সেন্ট্রাল এর অনুমোদন ও কমিটি গঠিত করা হয়। অনুষ্ঠানে ডিষ্ট্রিক নেতৃবৃন্দ ও ইনার হুইল ক্লাব কুমিল্লা সেন্ট্রাল এর সদস্যসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। ডিস্ট্রিক নেতৃবৃন্দের মধ্যে ডিস্ট্রিক চেয়ারম্যান মিসেস সুরাইয়া আলম, ন্যাশনাল রিপ্রেজেনটেটিভ নাজ আফরীন রহমান, এক্ট্রটেনশন অরগানাইজার হোসনে আরা চৌধুরী, ইমিডিয়েট পাষ্ট ডিষ্ট্রিক চেয়ারম্যান মিসেস আকতার জাহান, পাষ্ট ন্যাশনাল রিপ্রেজেনটেটিভ সৈয়দা হাফসা আলমগীর, পাষ্ট ন্যাশনাল রিপ্রেজেনটেটিভ সামছিআরা সালাম, স্পনসরিং ক্লাব ঢাকা নর্থ-ইষ্টের এর প্রেসিডেন্ট রৌশনআরা আক্তার ও ঢাকা নর্থ-ইষ্টের সেক্রেটারি রিতা আলম উপস্থিত থেকে ২১ সদস্য বিশিষ্ট ইনারহুইল ক্লাব অব কুমিল্লা সেন্ট্রল এর অনুমোদন ও কমিটির অনুমতি প্রদান করেন।
ক্লাব এর অনুমোদন ও কমিটি গঠন অনুষ্ঠানে নব গঠিত কমিটির চাটার্র প্রেসিডেন্ট সামিনা আহমেদ (রুমা), ভাইস প্রেসিডেন্ট শাহানারা বেগম, শাহাদাৎ জাহান আবেদীন, সেক্রেটারি সাবিনা ইয়াছমিন, আই এস ও সুমনা আফরোজ সুমী, ট্রেজারার শাহানা পারভীন, ক্লাব করসপন্ডেট তানজিনা আক্তার বিউটি, এডিটর মিস জেরিন তাসনিম (বিনতি) এবং ইসি মেম্বার ফেরদৌসী কলি, হোসনে আরা মুন্নি, অ্যাড. শাহিদা বেগম. লাইলীআরা বেগম এবং সীমা তালুকদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply