ব্রাহ্মণপাড়ায় ১ ডাকাত গ্রেফতার

মিজানুর রহমান সরকার, ব্রা‏হ্মণপাড়া:–

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর বাজার থেকে গত ২৭ এপ্রিল শনিবার ১ ডাকাতকে ধরে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।
সূত্রে জানা যায়, সম্প্রতি দুলালপুর পূর্বপাড়া হুমায়ূন মিয়ার ঘরে ডাকাতির সময় তার স্ত্রীকে মার ধর করে টাকাপয়সা লুট করেছিল ডাকাত দল। গত শনিবার দুলালপুর বাজার চলাকালীন সময়ে হুমায়ূনের স্ত্রী বাজারের কেনা কাটা করতে গিয়ে ওই ডাকাত দলের একজনকে দেতে চিনতে পারে। এসময় ডাকাতকে দেখে হুমায়ূনের স্ত্রী হঠাৎ চিৎকার দিলে পাশাপাশি লোকজন তা লক্ষ করে। ঘটনা বেগতিক দেখে, ডাকাত শরীফ মিয়া ঘটনাস্থল থেকে দৌড়ে পালাতে গেলে সাথে সাথে তাকে আটক করে বাজারে উপস্থিত জনতা। এর মধ্যে হুমায়ূনের পাশের বাড়ীর রনি অন্যতম। পরে হুমায়ূনের স্ত্রীর দেয়া তথ্য নিয়ে ডাকাত শরীফকে জিজ্ঞাসাবাদ করলে সে ডাকাতির কথা স্বীকার করে এলাকার আরও কয়েকজন জড়িত ডাকাতের নাম বলে। তার স্বীকারোক্তিতে দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাশিদুল ইসলাম বাবুর সহায়তায় দুলালপুর ইউনিয়নে গোপালনগর গ্রামের লীল মিয়ার ছেলে কুখ্যাত ডাকাত মোঃ শরীফ(২৮)কে পুলিশের নিকট হস্তান্তর করা হয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার বড়–য়া জানান, বর্তমান অভিযোগে ধৃত শরীফের নামে ব্রা‏হ্মণপাড়া থানায় পূর্বেও ডাকাতি মামলা রয়েছে। প্রাথমিক ভাবে অপরাধ স্বীকার করায় আদালতে চালান করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply