ইমন-দিপালীর ‘পায়রা’র শুটিং শুরু

ঢাকা :–

পাঁচ মাস বিরতির পর রোববার থেকে ফের শুটিং শুরু হলো ইমন-দিপালীর ‘পায়রা’ চলচ্চিত্রের। সে হিসেবে নির্মাণাধীন এ চলচ্চিত্রটিকে ঘিরে মাঝখানে তৈরি হওয়া অনিশ্চয়তাও কেটে গেল।

এ প্রসঙ্গে ছবির পরিচালক টিটু বলেন,‘গত বছর ঢাকা, চট্টগ্রাম, রাঙামাটি ও সিলেটের বিভিন্ন লোকশন মিলিয়ে পায়রার প্রায় ৫০ ভাগ শুটিংয়ের কাজ সম্পন্ন করেছি। তখন আমরা মূলত কাজ করেছি, এটিএন মাল্টিমিডিয়ার ব্যানারে। তবে মাঝখানে খানিক বিরতি নিয়ে পায়রার শুটিং রোববার থেকে পূর্ণোদ্যমে শুরু করছি অথৈ মুভির ব্যানারে। মূলত নির্মাতা প্রতিষ্ঠান-কেন্দ্রিক কিছু সমস্যা সমাধানের জন্যই মাঝখানে প্রায় পাঁচ মাসের বিরতি নিতে হয়েছে আমাদের’।

চিত্রনায়ক ইমন বলেন’ ‘পায়রার গল্প যেদিন থেকে আমার কানে এল সেদিন থেকেই এ চলচ্চিত্রটির প্রতি আলাদা একটা টান অনুভব করেছি। মাঝখানে শুটিং বন্ধ ছিল, মনটাও খারাপ ছিল। তবে নতুন উদ্যম নিয়ে আবার শুরু হয়েছে শুটিং, ভালো লাগছে। আশা করছি, এবার একটানা শেষ করে ফেলবো’।

ছবির নায়িকা নবাগতা দিপালী বলেন,‘আমার অনেক সৌভাগ্য। জীবনের প্রথম চলচ্চিত্রে এমন দু’জন নায়ক কিংবা অভিনেতার বিপরীতে সুযোগ পেয়েছি, যারা দুজনেই স্ব-স্ব অবস্থানে অনেক বেশি জনপ্রিয়। আশা করছি, এই দুজনের হাত ধরে আমাদের পায়রা আকাশ ছোঁবে’।

এদিকে চিত্রনায়ক ইমন এবং নবাগতা দিপালী জুটির রোমান্টিক গল্পের মিউজিক্যাল ফিল্ম পায়রার নতুন চমক হিসেবে এরই মধ্যে যোগ দিয়েছেন শতাব্দী ওয়াদুদ। যিনি অতি সম্প্রতি গেরিলা চলচ্চিত্রে অনবদ্য অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। যাকে পায়রা চলচ্চিত্রে দেখা যাবে এন্টি হিরোর চরিত্রে।

নির্মাতা প্রতিষ্ঠান সূত্রে আরও জানা যায়, ২৮ এপ্রিল থেকে উত্তরার বিভিন্ন লোকেশনে নতুন কলেবরের পায়রার শুটিং শুরু হলো। যা একটানা চলে মে মাসের মাঝামাঝি সময় পর্যন্ত। ছবির শেষাংশের শুটিংয়ের জন্য দেশের বাইরে যেতে হবে। এর মধ্যেই ছবির বাকি ৫০ ভাগ শুটিং শেষ করা হবে বলেও নিশ্চিত করেন অথৈ মুভির মুখপাত্র সাইফুল ইসলাম।

আসন্ন ঈদুল আজহায় ‘পায়রা’ ছবিটি মুক্তির পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply