দেবিদ্বারে হোন্ডা চোরাচালানী চক্রের প্রধান সহ আটক-৩ : জিজ্ঞাসাবাদের পর ২জন মুক্ত

মোঃ আমির হোসেন আমু, দেবিদ্বার :–

আন্তঃজেলা হোন্ডা চোরাচালানী চক্রের প্রধানসহ পটুয়াখালী সদরের টাউন কালিকাপুর গ্রামের মৃতঃ সরু মিয়ার পুত্র আজীম মাহমুদ জীবন(৩৫)কে গ্রেফতার করেছে দেবিদ্বার থানা পুলিশ। পূর্বের একটি হোন্ডা চোরাচালানী মামলার পলাতক আসামী আজীম মাহমুদ জীবন’র মোবাইল ফোনের আলাপ চারিতায় তার অবস্থান সনাক্ত করে শনিবার দুপুরে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আব্দুর রহিম ও এস আই মোর্শেদ আলম নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার কুরুইন গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। আজীম মাহমুদ জীবন দেবিদ্বার উপজেলা সদরের থানা গেইট এলাকায় হোন্ডা গেরেজের ব্যবসায়ি ছিল। আজীম মাহমুদ জীবন’র সাথে উপজেলার ধামতী গ্রামের আব্দুল হাকিমের ছেলে রমজান(৩৫) ও মুরাদনগর উপজেলার বাখরাবাদ (ইমামদীরকান্দি) গ্রামের মুকবল হোসেনের পুত্র মোঃ মনির হোসেন(৩০)কেসহ আটক করলেও তাদের ছেড়ে দেয়া হয়। এদের মধ্যে পূর্বে অপর একটি হোন্ডা চোরা চালানীর ঘটনায় রমজান (৩৫ কে আটক করলেও জিজ্ঞাসাবাদে পর ছেড়ে দেয়া হয়েছিল।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) এসএম বদিউজ্জামান বলেন, আজীম মাহমুদ জীবন একটি হোন্ডা চোরা চালানী মামলার পলাতক আসামী ছিল। তাকে আটক করতে দীর্ঘ অভিযানের পর শনিবার দুপুরে মোবাইল ফোনের আলাপ চারিতায় ফাঁদ পেতে তাকে আটক করা হয়। সে আন্তঃজেলা চোরা চালানী চক্রের প্রধান। তার সাথে আটক অপর দু’জন রমজান ও মনিরকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে তার সহযোগীদের ধরতে রোববার দুপুরে আজীম মাহমুদ জীবনকে ৫দিনের রিমান্ড আবেদন চেয়ে কোর্ট হাজতে চালান করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply