প্রভা মা হতে যাচ্ছেন

বিনোদন ডেস্ক:–

আলোচিত মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা অনেক চড়াই-উৎরাইয়ের পর মাহমুদ শান্তর গলায় মালা পড়িয়েছিলেন। এরপর কেটে গেছে প্রায় দেড়টি বছর। শ্বশুড়-শ্বাশুড়ি আর স্বামীর সঙ্গে ভালোই কাটছে তার দিন। আবার অভিনয়েও নিয়মিত হয়েছেন। কিন্তু এবার এসেছে নতুন খবর। মা হতে যাচ্ছেন এ তারকা।

জানা যায়, নাতির মুখ দেখার জন্য তড় সইছে না প্রভার শ্বশুড়-শ্বাশুড়ির। আর তাই ছেলে শান্তকে জানিয়ে দিলো তাদের ইচ্ছার কথা। কথা শুনে শান্তরও এ নিয়ে কোন আপত্তি নেই। আর প্রভাও স্বামী শান্তর কথা অমান্য করতে চাইছেন না। তবে মা হবার জন্য প্রভা আরও কয়েকটা দিন সময় চেয়েছেন শান্তর কাছে।

আগামী বছরই শান্তকে সেরা উপহারটা দিতে চাইছেন প্রভা। বরাবরই ‘শান্ত’ স্বভাবের শান্ত স্ত্রীর কথা মেনে নিয়েছেন কোন বাক্য ব্যয় না করে। সবমিলিয়ে আগামী বছরই মা হচ্ছেন প্রভা। তার আগে মিডিয়ায় নিজের অবস্থানটা আরেকটু পাকাপোক্ত করে নিতে চান এদেশের মিডিয়ার সম্ভবত সবচেয়ে সমালোচিত এ মডেল কন্যা।

বর্তমানে সংসারের পাশাপাশি নিয়মিত আবার অভিনয়ও শুরু করেছেন প্রভা। এ তারকা এখন একাধীক নাটকের শ্যুটিং করছেন। এ বছরের শেষের দিকে একটি সিনেমায়ও অভিনয় করার কথা রয়েছে প্রভার।

উল্লেখ্য, পারিবারিক উদ্যোগে ২০১১ সালের ১৯শে ডিসেম্বর বরিশালের ব্যবসায়ী মাহমুদ শান্তর সঙ্গে বিয়ে হয় প্রভার। শান্ত একটি মাল্টিন্যাশনাল কোম্পানির উচ্চ পদস্থ কর্মকর্তা।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply