কুমিল্লায় প্রতারনা করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে রুমী বেগম গ্রেফতার

মোঃ কামরুজ্জামান জনি, কুমিল্লা:–

অর্থ আত্মসাতের অভিযোগে কুমিল্লা শহরস্থ “ প্রত্যয়”, “শক্তি”, “পেইজ” ও “মা” নামীয় এন.জি.ও সংস্থার দলপতি আসামী রুমী বেগমকে গত শুক্রবার রাতে কুমিল্লা আলেখাচর বিশ্বরোডস্থ মিয়ামী কনফেকশনারী হতে গ্রেফতার করে কোতয়ালী থানা পুলিশ।
মামলার এজাহার সূত্রে জানা যায়- কুমিল্লা শহরস্থ “ প্রত্যয়”, “শক্তি”, “পেইজ” ও “মা” নামীয় এনজিও’র হতে উত্তোলনকৃত ৬লাখ ৪৮হাজার ৫শ ৯১টাকা বাদীনি ও তাহার সহোদর বোন শশী মজুমদারসহ আরো ৫জনের কাছ থেকে অসুবিধার কথা বলে নিয়ে আসামি রুমী বেগম আত্মগোপন করেন। এ ব্যাপারে কুমিল্লা শহরস্থ “ প্রত্যয়”, “শক্তি”, “পেইজ” ও “মা” নামীয় এন.জি.ও সংস্থার দলপতি ও কোতয়ালী মডেল থানাধীন মনোহরপুর সোনালী ব্যাংকের পশ্চিম পার্শ্বেস্থ মিন্টু মিয়া’র স্ত্রী রুমী বেগমকে আসামী করে একই থানাধীন পশ্চিম বাগিচা গাঁও’র বিমল কুমার দাসের স্ত্রী সুচিত্রা দেব বাদী হয়ে গত ৩১ মার্চ ২০১৩ইং তারিখ কুমিল্লা’র বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিঃ ১নং কগ আদালতে প্রতারণা’র মামলা দায়ের করেন। ওই মামলা’র অভিযোগের আলোকে ওইদিনই বিজ্ঞ আদালত আসামী রুমী বেগম এর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন। যাহার সি.আর নং- ৩৬৫। আরো জানা যায়- বাদীনি ও তাহার সহোদর বোন শশী মজুমদার এর দাবীকৃত ৪লাখ ৭২হাজার ৯শ ৫৭টাকা আত্মসাতের অভিযোগ এনে প্রতারক রুমী বেগম’র বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেন বাদীনি সুচিত্রা দেব।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply