তিন বখাটে থানা হাজতে- ভিক্টিম কুমেক হাসপাতালে

মোঃ আমির হোসেন আমু,দেবিদ্বার :–
দেবিদ্বার উপজেলার ‘বাঙ্গরা দাখিল মাদ্রাসার’ দাখিল শ্রেণীর এক ছাত্রী(১৫) মাদ্রাসায় যাওয়ার পথে ৪বখাটে কর্তৃক প্রকাশ্য দিবালোকে যৌন হয়রানীর শিকার হয়ে বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শনিবার সকাল সাড়ে ৯টায় বাঙ্গরা গ্রামে ওই ছাত্রী পরীক্ষা দেয়ার উদ্দেশ্যে মাদ্রাসায় যাওয়ার পথে বিপরিত দিক থেকে একটি মোটর সাইকেল যোগে আসা ৪বখাটে এ ঘটনাটি ঘটিয়েছে।
স্থানীয়রা বখাটেদের ঘেরাউ করে গণপিটুনি দেয়ার সময় গুনাইঘর গ্রামের মুক্তার আলীর পুত্র ময়নাল হোসেন ওরফে অপু(১৫) নামে এক বখাটে পালিয়ে গেলেও অপর ৩বখাটে গুনাইঘর গ্রামের মৃতঃ আঃ খালেকের পুত্র মোঃ মাহববুর রহমান(২৪), গজারিয়া গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের পুত্র মোঃ জানে আলম(২১), একই গ্রামের নাজির উদ্দিন সরকারের পুত্র মোঃ রিয়াজ সরকার(২১) ও তাদের ব্যবহৃত মোটর সাইকেলসহ পুলিশে সোপার্দ করে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৯টায় ছাত্রীটি পরীক্ষা দেয়ার উদ্দেশ্যে মাদ্রাসায় যাওয়ার পথে বিপরিত দিক থেকে একটি মোটর সাইকেল যোগে আসা ৪বখাটেদের মধ্যে মোঃ জানে আলম নামে এক বখাটে ছাত্রীর স্পর্শকাতর স্থানে সজোরে চেঁপে ধরে এসময় ছাত্রীটি চলন্ত মোটর সাইকেলের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়লে মাথা ফেটে অচেতন হয়ে যায়।
মামলা তদন্তকারী কর্মকর্তা ও দেবিদ্বার থানার উপ-পরিদর্শক(এস আই) মোঃ সাইদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত ছাত্রী কুমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ওই ওই ঘটনায় ভিক্টিমের দাদা হাজী মোঃ আলী আকবর দেবিদ্বার থানায় বাদী হয়ে ৪বখাটেকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০/৩০ ধারায় মামলা দায়ের করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply