বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার—-এমপি নজরুল

শাহিন জামান, বরুড়া (কুমিল্লা):–
বর্তমান সরকার ক্ষমতায় আসার পর শিক্ষানীতি প্রনয়ন করে শিক্ষা মান উন্নয়ন করেছেন। প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে পাঠ্যপুস্তক সরবরাহ করেছে। শিক্ষকদের বেতন বৃদ্ধিসহ বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। বিগত কোন সরকার শিক্ষার উন্নয়নে এত কাজ করেনি। তাই বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের সরকারকে নির্বাচিত করলে শিক্ষার এই উন্নয়ন ধারা অব্যাহত থাকবে। গতকাল শনিবার দুপুরে বরুড়া উপজেলা বে-সরকারী মাধমিক শিক্ষক সমিতির ত্রিবার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৮ আসনের এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুল একথা বলেন।
বরুড়া উপজেলা বে-সরকারী মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আমিনুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হাফিজ আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) শারমিন সুলতানা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শওকত আকবর খান, সাবেক পৌর মেয়র বাহাদুরুজ্জামান, আ‘লীগ নেতা নুরে আলম ছিদ্দিকী স্বপনসহ অন্যান্য নেতৃবৃন্দ। স্বাগত বক্তব্য রাখেন বরুড়া উপজেলা বে-সরকারী মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কাজী মো. আইয়ূব আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাষ্টার ইলিয়াছ কাঞ্চন, আবদুস সাত্তার, রফিকুল ইসলাম, কামরুজ্জামান, মোর্শেদ শাহীন প্রমুখ। সভায় সমিতির তহবিল থেকে ৬৬ জন অবসরপ্রাপ্ত ও মৃত শিক্ষকদের জনপ্রতি ৩হাজার টাকা অনুদান তুলে দেন প্রধান অতিথি।
পরে ২০১৩-২০১৫ মেয়াদে আমিনুল ইসলামকে সভাপতি, কাজী মো. আইয়ূব আলীকে সাধারণ সম্পাদক, মো. দেলোয়ার হোসেন (বাবলু) কে সাংগঠনিক সম্পাদক ও মো. জাহাঙ্গীর আলমকে অর্থ সম্পাদক করে নতুন কার্যকরি কমিটি ঘোষণা করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply