মনোহরগঞ্জে জাপা সভাপতির স্ত্রীকে কুপিয়েছে সন্ত্রাসীরা

জামাল উদ্দিন স্বপন:–
শুক্রবার কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি বাড়ীতে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্র জানা যায়, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মাঈন উদ্দিন খন্দকারের নব নির্মিত বাড়ীতে স্থানীয় নামধারী কতিপয়, চাঁদাবাজ সন্ত্রাসীরা চাঁদার দাবীতে চাঁদার টাকা না পেয়ে তার স্ত্রী জাহানারা খন্দকার (৪০) কে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে।
আহতের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সন্ত্রাসীরা তার ঘরে থাকা নগদ টাকা প্রায় ২ লক্ষ টাকা, ৫ ভরি স্বর্নালংকারসহ আসবাবপত্র লুট করে নেয়। আহত জাহানারা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভাউপুর গ্রামের ছালামত উল্লাহ ছেলে মনির হোসেন ও আবদুল্লাহ, মাও. আবুল খায়েরের ছেলে বেলাল হোসেন খন্দকার, ভানঘর গ্রামের মৃত হাফেজ আহমদের ছেলে মোক্তার হোসেন, নারায়নপুর গ্রামের রাসেল হোসেনের নেতৃত্বে ৩০/৩৫ জনের সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তার বাড়ীতে হামলা চালায়।
একই সন্ত্রাসীরা বিগত ৩ মাস পূর্বে মাঈন উদ্দিন খন্দকারের নিকট ৩ লক্ষ টাকা চাঁদা দাবী করে এবং চাঁদা না দেয়ায় ৪ শতক ভূমি ও ১টি বসত ঘর দখল করে নেয়। ওইসময় চাঁদা দাবী ও সম্পত্তি দখলের বিষয়ে মনোহরগঞ্জ থানায় সাধারন ডায়েরী করা হয়। একই সন্ত্রাসীরা উপজেলা জাতীয় পার্টির সভাপতি মাঈন উদ্দিন খন্দকারের বাড়ীতে এরআগেও একাধিকবার হামলা চালায়। বাড়ীতে হামলা, লুটপাট ও স্ত্রীকে পিটিয়ে গুরুতর আহত করার বিষয়ে তিনি জানান, সন্ত্রাসীরা পরিকল্পিত ভাবে আমার বাড়ীতে একাধিকবার হামলা চালিয়ে কয়েক লক্ষটাকার ক্ষতি সাধন করেছে। আমি থানা প্রশাসনকে মুঠোফোনে বিষয়টি অবগত করেছি।
মনোহরগঞ্জ থানা অফিসার ইন-চার্জ জহিরুল আনোয়ার জানান, জাপা সভাপতির বাড়ীতে হামলার সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply