কুমিল্লার চান্দিনায় ভাইয়ের হাতে ভাই খুন

মাসুমুর রহমান মাসুদ:–
কুমিল্লার চান্দিনায় ছোট ভাই মামুনের ছুরিকাঘাতে বড় ভাই জাকারিয়া (২০)খুন হয়েছেন। শুক্রবার সকালে ছুরিকাঘাতের পর দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। জাকারিয়া কুমিল্লার চান্দিনা উপজেলার চান্দিয়ারা গ্রামের আলম ভূঁইয়ার ছেলে।

এ ঘটনার পর ঘাতক ভাই মামুন পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, জাকারিয়া মাদকাসক্ত ছিলেন। নেশার টাকার জোগান দিতে পরিবারকে প্রায়ই চাপ সৃষ্টি করতেন। শুক্রবার বাবা আলম ভূঁইয়াকে চাপ দিলে পরিবারে ঝগড়া সৃষ্টি হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ছোট ভাই মামুন তার পেটে ছুরিকাঘাত করে।

এ সময় তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। কিছুক্ষণ পর তার অবস্থার অবনতি ঘটলে দায়িত্বরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজে পাঠান। সেখানেই দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ওসি) সৈয়দ ফজলে রাব্বী জানান, “বিষয়টি সম্পর্কে জেনেছি। লাশ এখনও বাড়িতে পৌঁছায়নি। আমরা ঘটনাস্থলে যাব ও তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।”

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply