প্রফেসর কুন্ডু গোপীদাস কুবির নতুন ট্রেজারার

এম আহসান হাবীব:–

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ট্রেজারার হিসেবে যোগদান করেছেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর কুন্ডু গোপীদাস । চার বছরের জন্য তিনি এ দায়িত্বে নিয়োগ পেয়েছেন। বৃহস্পতিবার দুপুরে দায়িত্বে যোগদানকালে নতুন ট্রেজারার প্রফেসর কুন্ডু গোপীদাসকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আমির হোসেন খান, বিভিন্ন অনুষদের ডীন, রেজিস্ট্রার, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, প্রক্টর, প্রভোস্টবৃন্দ এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। ভিসি প্রফেসর ড. আমির হোসেন খান বলেন, বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে একান্ত প্রত্যাশিত একজন বিজ্ঞ, প্রতিথযশা শিক্ষানুরাগীকে আমরা ট্রেজারার হিসেবে পেয়েছি। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, তাঁর এ নিয়োগ বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক কার্যক্রমকে অধিক গতিশীল করবে।
উল্লেখ্য, প্রফেসর কুন্ডু গোপীদাস ১৯৭৮ সালে বাংলাদেশ বিসিএস এর মাধ্যমে প্রভাষক হিসেবে ভিক্টোরিয়া সরকারী কলেজে যোগদান করেন। তিনি বিভিন্ন সরকারী কলেজে অধ্যাপক ও অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি সফলতার সাথে দুই মেয়াদে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্বপালনশেষে ট্রেজারার হিসেবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে যোগদান করলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply