কুমিল্লার তিতাসের গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ

নাজমুল করিম ফারুক :–
তিতাস উপজেলার গাজীপুর খান হাই স্কুল এন্ড কলেজে ইংরেজী প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। বিদ্যালয় প্রধান শিক্ষকের কক্ষে গর্ভনিং বর্ডির সদস্য মোঃ শহিদুল্লাহ, মোঃ হুমায়ুন কবির, মোয়াজ্জেম হোসেন, হারুন, তাসলিমা বেগম, হালিমা আক্তার এবং দাতা সদস্য আহসান উল্লাহ এ অভিযোগ তুলেন।
জানা যায়, গত ২০ এপ্রিল উক্ত প্রতিষ্ঠানের ইংরেজী প্রভাষক নিয়োগের লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। ইংরেজী প্রভাষক নিয়োগ পরীক্ষায় রোকসানা আক্তার নামে এক প্রার্থী সকল প্রশ্নের উত্তর দিলেও রহস্যজনক কারণে তাকে বাদ দিয়ে পছন্দের অন্য একজনকে নিয়োগ দেয়া হয়। গর্ভনিং বর্ডির সদস্য মোঃ হুমায়ুন কবির উপস্থিত সকলের সকল সদস্য, অধ্যক্ষ, সহকারী প্রধান শিক্ষক ও স্থানীয় সাংবাদিকদের নিকট অভিযোগ তুলেন, ইতিপূর্বে কলেজ শাখার খন্ডকালীন ইংরেজী প্রভাষক ওসমান গণিকে নিয়োগ দেয়ার জন্য ৫ লাখ টাকার বিনিময়ে লিখিত পরীক্ষার প্রশ্ন তাকে দিয়েছে। কিন্তু সে নিয়োগটিও রহস্যজনক কারণে হয়নি।
এ বিষয়ে অধ্যক্ষ আব্দুল বাতেন বলেন, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না। নিয়োগ বোর্ডের সিদ্ধান্ত মোতাবেকই নিয়োগ পরীক্ষা সম্পূর্ণ হয়েছে। তবে টাকা নেয়ার বিয়ষটি তিনি অভিযোগকারীর সামনেই অস্বীকার করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply