চাঁদপুরের টিভি সাংবাদিকদের জন্য পুলিশের পক্ষ থেকে বুলেট প্রুফ জ্যাকেট হস্তান্তর

চাঁদপুর:–
চাঁদপুরের পুলিশ সুপার মোঃ আমির জাফর বলেছেন, সাংবাদিক ও পুলিশের মধ্যে সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকলে অপরাধ নিয়ন্ত্রণ সহজ হয়ে যায়। তিনি বলেন, অনেক ঘটনর খবর পুলিশের আগে সাংবাদিকদের কানে পৌঁছে যায়। সেইসব ঘটনার খবর যদি সাংবাদিকরা পুলিশকে জানায় তাহলে পুলিশ তড়িৎ ব্যবস্থা গ্রহন করতে পারে। তিনি বলেন, পুলিশ সম্পর্কে বিরুপ ধারনার এখন আর কোন অবকাশ নেই। কারণ এখনকার পুলিশ হচ্ছে জনবান্ধব। তাছাড়া পুলিশকে তার প্রতিটি কাজের জন্য জবাবদিহি করতে হচ্ছে। পুলিশ সুপার চাঁদপুরের সাংবাদিকদের কাজের প্রশংসা করে বলেন, এখানকার সাংবাদিক সমাজ অত্যন্ত পরিশ্রমি এবং দায়িত্ব ও সমাজ সচেতন। তারা বরাবরাই পুলিশের সহায়ক হিসেবে কাজ করে যাচ্ছে।

আমির জাফর মঙ্গলবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে যেয়ে এসব কথা বলেন। চাঁদপুর পুলিশ বিভাগের পক্ষ থেকে চাঁদপুরে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের মধ্যে ১০ টি বুলেট প্রুফ জ্যাকেট বিতরণ উপলক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রেসক্লাবের সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার শাহীন সৈকত, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, চাঁদপুর মডেল থানার অফিসার ইন চার্জ মোঃ মাহবুব মোরশেদ। সভা পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী। অনুষ্ঠানে পুলিশ সুপার টিভি সাংবাদিকদের জন্য প্রদত্ত ১০ টি বুলেট প্রুফ জ্যাকেট ক্লাব কর্মকর্তাদের হাতে তুলে দেন।

উল্লেখ্য, পুলিশ সুপার মোঃ আমির জাফর এবং চাঁদপুর মডেল থানার অফিসার ইন চার্জ মাহবুব মোরশেদের ব্যক্তিগত উদ্যোগে এসব জ্যাকেট প্রদান করা হয়েছে। ঢাকার বাইরে চাঁদপুরেই প্রথম পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের নিরাপত্তার কথা ভেবে এসব জ্যাকেট প্রদান করা হল।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply