মতলব ছেংগারচর ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির নির্বাচনে শরীফউল্যাহ, মন্টু দালাল, ডা. মন্টু নির্বাচিত

শামসুজ্জামান ডলার:–

মতলব উত্তর উপজেলার ছেংগারচর ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন। ৯শ’ ৮৯ জন ভোটারের মধ্যে ৭শ’ ১৯ জন ভোটাধিকার প্রয়োগ করে। মোঃ শরীফউল্যাহ দর্জী (চেয়ার) ৫শ’ ৫৯ ভোট পেয়ে প্রথম, আমানউল্যাহ মন্টু দালাল (ছাতা) ৪শ’ ৭৩ ভোট পেয়ে দ্বিতীয় এবং ডা. গোলাম কিবরিয়া মন্টু (মই) ৪শ’ ৬৮ ভোট পেয়ে তৃতীয় স্থান অধিকার করে জয় লাভ করেন। আর মোঃ গিয়াসউদ্দিন (হারিকেন) ২শ’ ৬৮ ভোট পান।
এছাড়া ছেংগারচর ডিগ্রি কলেজ গভর্ণিংবডি নির্বাচনে দাতা সদস্য ইঞ্জিনিয়ার মোঃ মমিনুল হক, হিতোষী সদস্য পদে মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন।
ছেংগারচর ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের ভেটেনারী সার্জন ডা. জুনায়েদ ইবনে হামিদ নাঈম জানান, গত ১৩মার্চ নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছিল। গত ১৩ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহার এবং বিকেলে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন সম্পন্ন হয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply