পুলিশের উপর হামলা : চৌদ্দগ্রামে জামায়াত আমীরসহ ২২৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:–
কুমিল্লার চৌদ্দগ্রামে সোমবার দুপুরে বিক্ষুদ্ধ জামায়াত-শিবির কর্মীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনায় উপজেলা ও পৌর জামায়াত আমীরসহ ২২৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। থানার এএসআই জামান ভূঁইয়া বাদী হয়ে সোমবার রাতে মামলাটি করেন।
জানা গেছে, ১৮ দলীয় জোটের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তির দাবিতে ও ৩৬ ঘন্টা হরতালের সমর্থনে জামায়াত-শিবির কর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উঠতেই পুলিশ তাদের বাধা দিয়ে জামায়াত আমীর সাহাব উদ্দিন ও শিবির নেতা শামীমকে গ্রেফতারের চেষ্টা চালায়। এতে ক্ষীপ্ত হয়ে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশ ও জামায়াত-শিবির কর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। এঘটনায় উপজেলা জামায়াত আমীর সাহাব উদ্দিন, পুলিশের এসআই মিজানুর রহমান ও কনষ্টেবল জসিম উদ্দিন আহত হয়। সোমবার রাতে পুলিশের উপর হামলা ও গাড়ি ভাংচুরের অভিযোগে উপজেলা জামায়াত আমীর সাহাব উদ্দিন এবং পৌর আমীর মাহফুজুর রহমানসহ ২৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১৫০-২০০ জনের বিরুদ্ধে মামলা করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply