কুমিল্লার বরুড়ায় অপহরণের ৬ দিন পর ২ কিশোরী ও ১ কিশোর উদ্ধার: গ্রেফতার ২

শাহিন জামান, বরুড়া (কুমিল্লা) থেকে:–

কুমিল্লা জেলার বরুড়া থানার এস,আই পায়েলের সাড়াশি অভিযানে গাইবান্ধা জেলার সাঘাটা সদর থানা থেকে অপহৃত ২ কিশোরী ১ কিশোর উদ্ধার ও ২ জন গ্রেফতার করে।
জানা যায়, কুমিল্লা বরুড়া উপজেলার বড় ভাতুয়া গ্রামের আবুল হোসেনের বাড়ীতে গাইবান্ধা জেলার সাঘাটা সদর থানার ফরহাদ হোসেন জীবন প্রায় ৬ মাস যাবৎ কাজ করত। এরই ধারাবাহিকতায় বাড়ীর অনেকের সাথে সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে গত ১৫ এপ্রিল বৈশাখী মেলা দেখার কথা বলে তানজিনা আক্তার (১৩), লাকী আক্তার (১৩) ও আবদুল জলিল (১৪) কে ফুসলিয়ে গাইবান্ধা নিয়ে যায়। অনেক খোঁজাখুজি করে না পেয়ে গত ১৭ এপ্রিল বরুড়া থানায় আবুল হোসেন একটি অপহরণ মামলা করে। ১৭ এপ্রিল ০১৭৬০-১২৩৯২৪, ০১৮৩২-১৪৬৭০২ এ দুইটি মোবাইল নাম্বার থেকে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করলে বরুড়া থানার এস,আই পায়েল ও সংগীয় ফোর্স নিয়ে ২২ এপ্রিল গাইবান্ধা গিয়ে একটি হোটেল থেকে ফরহাদ হোসেন জীবন (২৭) ও আবদুর রশিদ নামে ২ জনকে আটক করে। তাদের স্বীকার অনুযায়ী তাদের নিজ বাড়ী থেকে অপহৃত ২ কিশোরী ও ১ কিশোরকে উদ্ধার করে। অপর দিকে ২২ এপ্রিল বরুড়া উপজেলার জিনসার গ্রামের আবদুল মালেকের কন্যা নিপা আক্তার (১৩) কে বরুড়া গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে ইউনুস অপহরণ করে নিয়ে যায়। এ বিষয়ে বরুড়া থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ,কে,এম কাউছার চৌধুরী জানান, অপহরণ মামলা হওয়ার পর থেকে বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে তাদেরকে উদ্ধার করি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply