জাতীয় পার্টির কমিটি গঠন উপলহ্মে মালয়েশিয়া কর্মি সভা অনুষ্টিত

মালয়েশিয়া প্রতিনিধিঃ–
২১শে এপ্রিল রবিবার বিকাল ৫ঘঠিকায় মালয়েশিয়া বাংলাদেশ প্রেসক্লাবের হল রুমে জাতীয় পার্টির কমিটি গঠন উপলহ্মে মালয়েশিয়া কর্মি সভা অনুষ্টিত হয়। বিডি টিভির চেয়ারম্যান এস.এম রহমান পারভেজের সভাপতিত্বে ও মোঃ বাবুল মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন বীর মুক্তি যোদ্ধা শওকত হোসেন পান্না, বীরমুক্তি যোদ্ধা ও ইউনিট কমান্ডার মোঃ দেলোয়ার হোসেন মজনু, বীরমুক্তি যোদ্ধা মোঃ রফিক, ছাএনেতা মিল্টন আহমেদ মিলন, মোঃ মাছুম মিঞা, তানভীর আলম প্রিন্স ও মোঃ মনির হোসেন প্রমূহ।
সভায় বক্তারা বলেন “দু-নেএীর দিন শেষ এরশাদের বাংলাদেশ,, “৬৮ হাজার গ্রাম বাচঁলে বাংলাদেশ বাচঁবে,, “ মুক্তিযুদ্ধারা সর্বকালের সর্বশ্রেষ্ট সন্তান,, এ রকম নানা স্লোগানে স্লোগানে সভায় বক্তারা বলেন জাতীয় পাটির শাসন আমল ছিল বাংলাদেশের স্বর্নযুগ যাহা জাতি চিরদিন স্মরন করিবেন,পল্লিবন্ধু ত্ররশাদের আমলে দেশের অনেক উন্নতি হয়েছে, হোসাইন মোহাম্মদ ত্ররশাদ দেশে উপজেলা পদ্ধতি চালু করে দেশের কয়েক লহ্ম বেকার যুবকের কর্মসস্থানের ব্যবস্থা করে ছিলেন কিন্ত অত্যন্ত পরিতাবের বিষয় ১৯৯১ সালে বিএনপি সরকার হ্মমতায় এসে উপজেলা পদ্ধতি বাতিল করে দেশের লহ্ম যুবকের বেকারগ্রস্থত করেন, এরশাদের জনপ্রিয়তায় ঈর্ষানিত হয়ে তাকে একটার পর একটা মামলা দিয়ে হয়রানি করেছেন। বক্তারা আরো উল্লেক করেন আগামিতে সরকার গঠনে জাতীয় পাটির বিকল্প নেই।
সভায় সভাপতির বক্ত্যবে বিডি টিভির চেয়ারম্যান এস.এম রহমান পারভেজ বলেন আজকের এ কর্মিসভা প্রচুর লোকের সমাগম প্রমান করে পল্লী বন্ধু এরশাদ এখনো বাংলাদেশের জনপ্রিয়তার উর্ধে তাই দেশের উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীদের কে জয়যুক্ত করে আবার ও বাংলাদেশের প্রেসিডেন্ট হিসাবে এরশাদ কে আমরা পেতে চাই। তিনি আরো বলেন আগামী কিছুদিনের মধ্যে মালয়েশিয়া সর্বস্তরের প্রবাসীদের নিয়ে একটি শক্তিশালী মালয়েশিয়া জাতীয় পাটির কমিটি গঠন করাহবে এবং আমাদের প্রানপ্রিয় নেতা সাবেক সফল প্রেসিডেন্ট পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ মালয়েশিয়া এসে আমাদের পুর্নাঙ্গ কমিটির অনুমোদন দিবেন বলে জানান। এসময় টেলিফোনে হোসাইন মোহাম্মদ এরশাদ প্রবাসীদের সঙ্গে মতবিনিময় করেন। সভায় মালয়েশিয়া বিভিন্ন প্রদ্বেশ থেকে প্রচুর লোকের সমাগম গঠে কারণ মালয়েশিয়া এই প্রথম জোরালো ভাবে জাতীয় পাটির ছিল বিশাল এ কর্মিসভা।

Check Also

আজ শোকাবহ ১৫ আগস্ট : বাঙালির অশ্রু ঝরার দিন

  কুমিল্লাওয়েব ডেস্ক:– আজ শোকাবহ ১৫ আগস্ট। জাতীয় শোক দিবস। বাঙালির অশ্রু ঝরার দিন। ১৯৭৫ ...

Leave a Reply