দেশে দূর্নীতি কমেছে : লিয়াকত শিকদার

নিজস্ব প্রতিবেদক :–

দূর্নীতি সম্পুর্নরুপে নিশ্চিহ্ন করা না গেলেও অনেকাংশেই কমেছে বলে মনে করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার।
গত ২০ এপ্রিল শনিবার বিকালে প্যারিসের স্থানীয় একটি রেস্তোঁরায় ফ্রান্স প্রবাসী বাংলাদেশী সংবাদকর্মীদের সঙ্গে এক মত বিনিময় সভায় এ কথা বলেন তিনি।
তথ্যপ্রযুক্তির কল্যানে এখন দেশের প্রত্যন্ত অঞ্চলের জনগন ও সরকারী বিভিন্ন সেবা মুলক খাতের সুবিধা পাচ্ছেন। এর ফলেই দূর্নীতির মাত্রা লোপ পাচ্ছে বলে জানান লিয়াকত শিকাদার।
দেশে চলমান আন্দোলন প্রসঙ্গে সাবেক এ ছাত্রনেতা বলেন, আজ দেশবাসী ঐক্যবদ্ধ হয়েছে। স্বাধীনতা বিরোধীদের বিচার প্রক্রিয়া শেষের দিকে। এখন দেশকে সামনের দিকে এগিয়ে নেয়া দরকার। গণজাগরন মঞ্চের প্রয়োজনীয়তা আছে জানিয়ে তিনি বলেন, তরুন সমাজকে ঐক্যবদ্ধ করার জন্য এদের ভূমিকা প্রশংসনীয়।
অবকাঠামোগত খাতে ব্যাপক উন্নয়ণ হচ্ছে। এ ধারা অব্যাহত রাখার জন্যই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে নির্বাচিত করা দরকার । এ জন্য প্রবাসীদের ও গুরুত্বপূর্ন ভূমিকা রয়েছে বলে জানান তিনি।
মত বিনিময় সভায় ফ্রান্স বাংলা প্রেস ক্লাবের আহবায়ক ফারুক নওয়াজ খান, সদস্য সচিব দেবেশ বড়ুয়া, আহবায়ক কমিটির সদস্য সুব্রত ভট্টাচার্য শুভ, মাসিক নবকন্ঠ সম্পাদক আবু তাহির, সাংবাদিক খালেদ বিন রহমান বাপ্পী, মুহাম্মেদ সেলিম চৌধুরী, বাংলাভিশন প্রতিনিধি (ফ্রান্স) ফয়সাল আহম্মেদ দ্বীপ প্রমুখ উপস্থিত ছিলেন ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply