দাবি পূরন হল না কুমিল্লাবাসীর

স্টাফ রিপোর্টার:–

কুমিল্লার মানুষের দীর্ঘ দিনের দাবি পূরন হল না। বেশ উৎসাহ উদ্দীপনা ও আশা নিয়েই কুমিল্লাবাসী অংশ গ্রহন করেন কুমিল্লার জনসভায়। কিন্তু হতাশ হয়ে ফিরতে হলো তাদেরকে। কুমিল্লার রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সাংবাদিক, সুশিল সমাজ, ছাত্র-শিক্ষক, বিভিন্ন পেশা জীবি মানুষ সহ কুমিল্লাবাসীর প্রাণের দাবি ছিল কুমিল্লা বিভাগ।

দীর্ঘ এক যুগের বেশি সময় পর কুমিল্লার রাজনীতির প্রাণকেন্দ্র নগরীর কান্দিরপাড় টাউন হল মাঠের জনসভায় কুমিল্লাবাসীর দাবির বিষয়ে কোনো কথাই বললেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার মকলিশপুরে দেশের ২৫তম গ্যাস ক্ষেত্রের ১.৫ কিলোমিটার আন্তঃসংযোগ পাইপলাইনের মাধ্যমে জাতীয় গ্রিডে গ্যাস সঞ্চালন কার্যক্রমের উদ্বোধন করেন। সেখানে এক সমাবেশে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী।

পরে তিনি কুমিল্লা নগরীর পার্ক রোডে নজরুল ইনস্টিটিউট ভবনের ফলক উন্মোচন ও সুধীজনদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য রাখবেন। এ সফরে প্রধানমন্ত্রী ২২টি উন্নয়ন কার্যক্রমের উদ্বোধন ও দুটি প্রকল্পের ভিত্তিপ্রস্তরসহ মোট ২৪টি প্রকল্পের ফলক উন্মোচন করেছেন।

বিকেলে কুমিল্লা টাউনহল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply