তিতাসের সাতানী ইউনিয়নে গ্রামীণ খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

তিতাস প্রতিনিধি:–
তিতাসের সাতানী ইউনিয়নের আওতায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গ্রামীণ খেলা ও পুরস্কার বিতরণ শনিবার বৈদ্যারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
গ্রামীণ খেলা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে উক্ত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সাতানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ধন মিয়া। বিশেষ অতিথি ছিলেন, সাতানী ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার আবদুল মান্নান, বিশিষ্ট সমাজসেবক শাহজাহান, সাতানী ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম, বৈদ্যারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরিদা বেগম, মঙ্গলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার নুরুল আলম, উলুকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন ও তিতাস প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল করিম ফারুক প্রমূখ। উক্ত র্ক্রীড়া প্রতিযোগিতায় সাতানী ইউনিয়নের প্রতিটি প্রাথমিক বিদ্যালয় থেকে ৬টি ইভেন্টে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। পরে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply