ধর্মপ্রাণ মানুষের বিরুদ্ধে গিয়ে আওয়ামী সরকারের গদি এখন টলটলায়মান ……. এম.কে আনোয়ার

নাজমুল করিম ফারুক:–
প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের ৯৫ ভাগ ধর্মপ্রাণ মানুষের কথা না ভেবে, আল্লাহ ও প্রিয় নবীর বিরুদ্ধে কুৎসারটনাকারী নাস্তিক মুরতাদদের পক্ষ নিয়ে দেশকে এক নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছেন। ফলে দেশের জনগণও আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে ফুসে উঠেছে। প্রধানমন্ত্রীর গদি এখন টলটলায়মান অবস্থায়। আজ ২০ এপ্রিল কুমিল্লার তিতাসের কড়িকান্দি বাজারস্থ ইভা কিন্ডার গার্টেন মাঠে উপজেলা জাসাস এর সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম.কে আনোয়ার প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরো বলেন, নির্বিচারে গুলি করে মানুষ মেরে আর মিথ্যা মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের জেলে পুরে আওয়ামীলীগের শেষ রক্ষা হবে না। দেশের প্রতিটি ক্ষেত্রে এই সরকারের চরম দুর্নীতি, গণহারে মানুষ হত্যা, গুম, আওয়ামীলীগ ক্যাডারদের চাঁদাবাজি, টেন্ডারবাজি, দখলবাজিসহ নানা দেশ বিরোধী কর্মকান্ডের ফলে জাতি আজ এক অন্ধকার গহব্বরে নিমজ্জিত হয়ে পড়েছে। ফলে বিশ্বের শক্তিধর দেশগুলো হাসিনা সরকার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন।
তিতাস উপজেলা জাসাসের আহ্বায়ক মোঃ মেহেদী হাসান সেলিমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোঃ আক্তারুজ্জামান সরকার, জেলা বিএনপি নেতা হারুনুর রশীদ, উপজেলা বিএনপির সভাপতি মনিরুল হক তপন ভূইয়া, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সরকার, সিনিয়র সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার, সহ-সভাপতি হাজী আলী হোসেন মোল্লা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ওসমান গণি ভূঁইয়া, উপজেলা যুবদলের সভাপতি তোফায়েল হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি মনির হোসেন ভূঁইয়া প্রমূখ। সম্মেলনে মোঃ মেহেদী হাসান সেলিমকে সভাপতি ও মোঃ সামির হোসেনকে সাধারন সম্পাদক করে ১৫১ সদস্য বিশিষ্ট জাসাসের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply