কচুয়ায় ২০টি বিদ্যালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কম্পিউটার প্রদান

কচুয়া প্রতিনিধি:–
কচুয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির ব্যক্তিগত উদ্যোগে ২০টি মাধ্যমিক বিদ্যালয়ে কম্পিউটার প্রদান করা হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে বিদ্যালয় কর্তৃপক্ষের কাছে এসব কম্পিউটার বিতরণ করা হয়।

বিদ্যালয়গুলো হচ্ছে : নিন্দপুর এমকে আলমগীর উচ্চ বিদ্যালয়, মাঝিগাছা এমএম উচ্চ বিদ্যালয়, পালাখাল উচ্চ বিদ্যালয়, রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়, রাগদৈল উচ্চ বিদ্যালয়, উজানী হাজী আমির উদ্দিন আলেকজান উচ্চ বিদ্যালয়, হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়, মনোহরপুর উচ্চ বিদ্যালয়, প্রসন্নকাপ উচ্চ বিদ্যালয়, আকানিয়া নাসিরপুর উচ্চ বিদ্যালয়, কহলথুড়ি হামিদিয়া উচ্চ বিদ্যালয়, আশ্রাফপুর আহসানিয়া উচ্চ বিদ্যালয়, পনশাহী পাইওনিয়া উচ্চ বিদ্যালয়, খাজুরিয়া লক্ষীপুর পীর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয়, শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়, আইনগিরী উচ্চ বিদ্যালয়, পালগিরী বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়, নন্দনপুর উচ্চ বিদ্যালয়, আশেক আলী খান স্কুল এন্ড কলেজ ও গুলবাহার সুলতানা শিশু নিলয় বিদ্যা নিকেতন। এ ব্যাপারে কচুয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আহসান উল্যাহ চৌধুরী জানান, যে সকল বিদ্যালয়ে কম্পিউটার নেই ও বিদ্যুৎ আছে সে সকল বিদ্যালয়কে মন্ত্রী মহোদয়ের ব্যক্তিগত প্রচেষ্টায় কম্পিউটার প্রদান করা হচ্ছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply