কুমিল্লার দেবিদ্বারে প্রবিন হাসপাতালের শুভ উদ্বোধন: ফ্রি চিকিৎসা সেবা ও বিনা মূল্যে ঔষধ বিতরন

স্টাফ রিপোর্টারঃ–
শুক্রবার সকালে কুমিল্লার দেবিদ্বার উপজেলার বনকোট গ্রামে মনোয়ারা-মজিদ ফাউন্ডেশন এর প্রথম প্রকল্প প্রবিন হাসপাতাল এর শুভ উদ্বোধন, ফ্রি চিকিৎসা সেবা ও বিনা মূল্যে ঔষধ বিতরন করা হয়।
শুভ উদ্বোধন করেন মনোয়ারা-মজিদ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি ও দূর্নীতি দমন কমিশন (দুদক) এর প্যানেল এডভোকেট মোঃ মোখলেছুর রহমান মুন্সী। ওই সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মনোয়ারা-মজিদ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা সহ সভাপতি এডভোকেট আবুল বাশার মুন্সী, এভিনিও বির্ল্ডাসের ব্যবস্থাপনা পরিচালক ও মনোয়ারা ফাউন্ডেশনের আজীবন সদস্য মোঃ জাহাঙ্গীর ভূইয়া, প্রভাষক ও মনোয়ারা ফাউন্ডেশনের আজীবন সদস্য মাহমুদুর রহমান বাবুল, ওই প্রতিষ্ঠানের আজীবন সদস্য ইঞ্জি: মোতালেব মুন্সী, মোঃ মান্নান মুন্সী , চিকিৎসক এমবিবিএস ডা: মোস্তফা কামরুজ্জামান, এমবিবিএস ও এফসিপিএস ডা: মোঃ মোমিন উল্লাহ ভূঁইয়া প্রমূখ।
মনোয়ারা-মজিদ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা সভাপতি ও দুদকের প্যানেল এডভোকেট মোঃ মোখলেছুর রহমান মুন্সী উপস্থিত জনগন ও সাংবাদিকদের জানান, ২’শত দ্ররিদ্রদের মাঝে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরন হচ্ছে এবং প্রবিন ’হাসপাতালের পাশে নিজ বাড়িতেই প্রবিন নিবাস (প্রস্তাবিত) এর কাজ চলছে। তিনি বলেন ভোগে সুখ নাই , ত্যাগের মাঝেই সুখ আছে। তিনি আরো বলেন, আমার তিন সন্তান, এই প্রতিষ্ঠানটি সহ আমার চার সন্তান বলে আমি মনে করি। তাই আমার সকল সম্পদ চার ভাগ করে এই প্রতিষ্ঠানের জন্য এক ভাগ রেখে যাব। আমি চাই আমার বাকী জীবনটা এলাকার গরীভ ও দুঃস্থ মানুষের সেবা করে কাটাতে।
উল্লেখ্য প্রতি শুক্রবারই ওই প্রবিন হাসপাতালে গরীভ ও দুঃস্থ রোগীদের ফ্রি চিকিৎসা সেবা এবং ঔষদ প্রদান করা হবে।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply