আ’লীগ এমপির চ্যালেঞ্জ: ১৩ দফার একটিও কোরআন-সুন্নাহ সম্মত নয়

আরিফুল ইসলাম সুমন,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:–
প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব ও ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সরকারদলীয় সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, ১৩ দফার একটিও কোরআন-সুন্নাহ সম্মত নয়। একটি অবাঞ্ছিত মহল জেগে উঠেছে। তারা আমাদের নারী সমাজ ও মা-বোনদের বিরুদ্ধে লেগেছে।
গত বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ায় শহীদ ধীরেন্দ্রনাথ ভাষা মঞ্চে সাহিত্য একাডেমী’র আয়োজিত বৈশাখী মেলায় এক আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মো. আলী আকবর মজুমদারের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর (অব.) জহিরুল হক খান বীরপ্রতীক, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু, এ্যাডভোকেট সৈয়দ মো. জামাল, সাজিদুল ইসলাম, সাংবাদিক পীযূস কান্তি আচার্য, কবি মহিবুর রহিম, কবি মিলি চৌধুরী, কমরেড নজরুল ইসলাম প্রমূখ।
সভায় আওয়ামীলীগের এই এমপি আরো বলেন, ১৫ এপ্রিল নারী সমাবেশে তারা আক্রমণ করার পায়তারা করেছিলো, কিন্তু পারে নাই। তারা মহান ৭১’রেও এদেশের বিরুদ্ধে লড়ে হেরেছিলো। আজকেও হারবে। এ দেশে কখনোই তাদের জয় হবে না। যারা নারীদের ওপর আক্রমণ করতে পারে, তারা ঈমানদার নয়, ফাসেক। আমি তাদেরকে ফাসেক বলে থাকি। যারা মিথ্যা কথা বলে তারা ঈমানদার থাকতে পারে না, কোরআন হাদিস মোতাবেক তারা ফাসেক। এদেশের অনেক মানুষ তাদেরকে ঈমানাদর মনে করে না। বিশেষ করে রেজভি-মাজার পন্থিরা তাদেরকে মুসলমানই মনে করে না। তারা ঈমানদার নয়, তাদের বিরুদ্ধে আমাদেরকে সজাগ থাকতে হবে। তারা ১৩ দফা দাবি দিয়ে জামায়াত বাঁচাতে চায়।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply