কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাবের কমিটি গঠন: ফিরোজ সভাপতি,মিজান সাধারণ সম্পাদক ও রুমেল সাংগঠনিক সম্পাদক

স্টাফ রিপোর্টার:–
কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচন বৃহস্পতিবার সন্ধ্যায় পদুয়ার বাজার বিশ্বরোড একটি রেস্তোরায় অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে এম.ফিরোজ মিয়া (দেশ টিভি,দৈনিক ভোরের কাগজ) ও সাধারণ সম্পাদক পদে মোঃ মিজানুর রহমান (দৈনিক ইত্তেফাক,কুমিল্লার কাগজ) পুনঃনির্বাচিত এবং মু.এহতেশামুল আরেফীন রুমেল (সাপ্তাহিক নিরীক্ষণ) কে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ মাহবুবুর রহমান কাশেম (সাপ্তাহিক চলন),সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসাইন আকাইদ,সহ-সভাপতি মোঃ আবু হানিফ মজুমদার (দৈনিক বর্তমান বাংলা,আমাদের কুমিল্লা),যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন মজুমদার (দৈনিক রূপসী বাংলা),দপ্তর সম্পাদক শাহ ফয়সাল কারীম (মুক্ত আওয়াজ,গোমেতী নিউজ),অর্থ সম্পাদক কাজী নিজাম উদ্দিন সুমন (দৈনিক অপরাধ কন্ঠ,মুক্ত তথ্য),প্রচার-প্রকাশনা,সাহিত্য ও ক্রীড়া সম্পাদক মোতাহের হোসেন চৌধুরী (সাপ্তাহিক ভোরের সূর্য্যদেয়),কার্য নির্বাহী কমিটির সদস্য পদে মোঃ জহিরুল ইসলাম জহির (দৈনিক আমাদের কুমিল্লা),মোজাম্মেল হক আলম (দৈনিক পূর্বাশা),জাফর আহম্মেদ (সাপ্তাহিক মানব কথা),ইকবাল হোসেন মজুমদার (সাপ্তাহিক কুমিল্লার কথা),আব্দুল মান্নান (সাপ্তাহিক লাকসাম বার্তা),সাইফুল ইসলাম (সাপ্তাহিক চলন), ও কাজী আনোয়ারা আক্তার (সাপ্তাহিক চলন),মোঃ রেজাউল করিম রাসেল (সাপ্তাহিক পপুলার)।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply