ব্রাহ্মনপাড়ায় এইচএসসি পরীক্ষার্থীর উপর হামালার অভিযোগে যুবক গ্রেপ্তার, থানায় মামলা

সৈয়দ আহাম্মদ লাভলুঃ–
খিরা খাওয়াকে কেন্দ্র করে এইচএসসি পরীক্ষার্থী মো. বশিরকে বেদড়ক পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীণ আছেন। এ ঘটনায় পুলিশ এক যুবককে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।
জানা যায়, গত এক মাস পুর্বে সাজঘর সাবের বাজারের মুদি দোকানের ব্যবসায়ী ইউনুসের সাথে ক্ষিরা খাওয়াকে কেন্দ্র করে একই গ্রামের সাবেক মেম্বার শফিকুল ইসলামের ছেলে মোশাররফ হোসেন খাঁন চৌধুরী ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী মোঃ বশিরের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে ইউনুছ মিয়া বশিরকে প্রায়ই মারার হুমকি দিত। গত বুধবার ১৭ এপ্রিল সকাল ১১ টায় মন্দবাগ বাজার থেকে পায়ে হেটে বাড়ী ফেরার পথে পুর্ব পরিকল্পিতভাবে সাজঘর গ্রামের মৃত সানাউল হক এর ছেলে মুদি দোকানদার মোঃ ইউনুছ(২৮),মৃত নাছির উদ্দিন এর ছেলে মোঃ আনোয়ার(২০), মোঃ মহসিন এর ছেলে আবু বক্কর(২২)সহ অজ্ঞাত ৩/৪ জন যুবক কলেজ ছাত্র বশিরের উপর হামলা চালায়। তারা তাকে কিল,ঘুষি,লাথি ও সেভেনআপের খালি বোতল দিয়ে পিটিয়ে শরীর থেতলিয়ে দেয়। এবং একটি অজ্ঞাত স্থানে আটক করে রাখে। বশিরের বাবা সফিকুল ইসলাম তাৎক্ষনিক থানায় এসে ইউনুছ, আনোয়ার, আবু বক্করসহ অজ্ঞাত ৩/৪ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার বড়–য়ার নির্দেশে থানার এসআই মোঃ সাহজাহান ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌছে আহত বশিরকে একটি পরিত্যাক্ত ঘর থেকে উদ্ধার করে এবং ঐ এলাকায় অভিযান চালিয়ে মামলার ২য় আসামী আনোয়ারকে আটক করে থানায় নিয়ে আসে। আহত কলেজ ছাত্র বর্তমানে কুমিল্লা কুচাইতলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে পারিবারিক সুত্রে জানা যায়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাহজাহান জানান,প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আসামীকে গতকাল ১৮ এপ্রিল কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply