বুধবার থেকে সাবার রেস্টুরেন্ট ২১

ঢাকা :–
আগামী ১৭ এপ্রিল থেকে দেশ টিভিতে প্রচারতি হতে যাচ্ছে নতুন ধারাবাহিক রেস্টুরেন্ট ২১। নাটকটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মুরাদ পারভেজ।

এ নাটকে প্রথমবারের মতো দর্শকরা সোহানা সাবাকে তিন রূপে পর্দায় দেখতে পাবে। তার অভিনীত তিন রূপ হচ্ছে-সাধারণ পরিবারের মেয়ে বেনু, উচ্চবিত্ত পরিবারের মেয়ে ঝরা আর বস্তিতে জন্ম নেওয়া বোবা মেয়ে নাদিয়া।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন- রাইসুল ইসলাম আসাদ, তৌকির আহমেদ, বন্যা মির্জা, ফারজানা চুমকি, আহসান হাবিব নাসিম. বিজরী বরকতউল্লাহ, তুষার খান, ইন্তেখাব দিনার, আজাদ আবুল কালাম, মিতা চৌধুরী, রোজী সিদ্দিকী, সাবেরী আলম, সাজু খাদেম, মানস বন্দোপাধ্যয়, কায়েস চৌধুরী প্রমূখ।

নাটকটির গল্পে দেখা যাবে, মোমিন মিয়ার শেষ সম্বল টিনের একখানা ঘর, বৃদ্ধা মা এবং অন্তঃসত্ত্বা বউ। যেদিন রাতে ভাঙনে সব নদীতে বিলিন হলো সেদিন থেকে সব মায়া ভালোবাসা ত্যাগ করে মোমিন চলে এলো ঢাকা শহরে। শহরে এসে মোমিন সদর ঘাটে কুলিগিরী থেকে শুরু করে শাহবাগে রিকশা চালানো, কাওরান বাজারে ঠেলা গাড়ি ঠেলা, এফডিসি গেটে ভাত বিক্রি করা পর্যন্ত অনেক পেশায় নিজেকে জড়ায়।

অভিজ্ঞতার আলোয় এখন যে ব্যবসাটা করছে সেটা তার ২১ নম্বর ব্যবসা। আর তাই তার বর্তমান হোটেল ব্যবসাটার নাম রেখেছে রেষ্টুরেন্ট ২১। দীর্ঘ সময়ে মোমিন মিয়া নদীর চরিত্র যেমন চিনেছে তেমনি চিনেছে মানুষ। তাই কাউকে ভালবেসে বোকামি করার মতো মন তার নেই। এ রেস্টুরেন্টে ঘিরেই এগিয়ে চলে নাটকটির গল্প।

নাটকটি দেশ টিভিতে ১৭ এপ্রিল থেকে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৭টা ৪৫ মিনিটে প্রচারিত হবে।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply