মুরাদনগরে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের সংর্ঘষ : আহত ১০

মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধিঃ–
প্রধানমন্ত্রী কুমিল্লার মুরাদনগর উপজেলায় আগমনে তুরন নির্মান ও আদিপ্তত্বকে কেন্দ্র করে উপজেলার দক্ষিণ বাংঙ্গরা গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সশস্র সংর্ঘষের ঘটনা ঘটেছে। এ সময় প্রায় অর্ধশতাধিক রাউন্ড গুলিবর্ষনের ঘটনা ঘটে। এঘটনায় দু’গ্রুপের ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার সময় এ সংর্ঘরষের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র ও প্রত্যক্ষ দর্শীরা জানায়, আগামী ২০ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুরাদনগর উপজেলায় আগমন উপলক্ষ্যে জেলা অ’লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের নেতাকর্মীরা উপজেলা দক্ষিণ বাংঙ্গরা বাজারে তুরন নির্মান করা ও পোস্টার লাগাতে গেলে আ’লীগের পদবঞ্চিত নেতা ইউছুফ আব্দুল্লাহ হারুন গ্রুপের নেতা রফিকুল ইসলাম (টাইলস রফিক) বাধা দিলে রাম দা, চাপাতি, হকিষ্টিক ও রড় নিয়ে দু’গ্রুপের মধ্যে সংর্ঘষ শুরু হয়। এক প্রর্যায়ে দু’গ্রুপের মধ্যে প্রায় অর্ধশতাধিক রাউন্ড গুলিবর্ষনের ঘটনাও ঘটে। এতে উপজেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারী হুমায়ন কবির খান, রফিকুল ইসলাম (টাইলস রফিক), রুবেল সহ ১০ জন আহত হয়। আহত অন্যদের পরিচয় পাওয়া যায়নি। সন্ধ্যা ৭ টায় এ রির্পোট লেখা পর্যন্ত এলাকায় থেকে থেমে সংর্ঘষ চলছে। ইউছুফ গ্রুপের নেতাকর্মীরা নবীনগর-কুমিল্লা সড়কে গাছের খুড়ি ফেলে রাস্তা অবরোধ করে রাখলে জাহাঙ্গীর গ্রুপের নেতাকর্মীরা তাদের ধাওয়া করলে ইউছুফ গ্রুপের লোকজন পালিয়ে যায়।
এ ব্যপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলামের মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply